Prothom Kolkata

Popular Bangla News Website

বিগ বস খ্যাত কামিয়া পাঞ্জাবী এবার কংগ্রেসে

1 min read

।। প্রথম কলকাতা ।।

টেলিভিশনের পরিচিত মুখ তথা সলমন খানের জনপ্রিয় শো বিগ বসের প্রাক্তন প্রতিযোগী কামিয়া পাঞ্জাবী আজ কংগ্রেসে যোগ দিলেন। এদিন দুপুর ১:৩০টা নাগাদ পশ্চিম দাদরায় মহারাষ্ট্র প্রদেশ কংগ্রেস সম্পাদক ভাই জগটপের হাত ধরে তিনি কংগ্রেসে যোগ দেন। যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজনৈতিক বিশেষজ্ঞ তেহসিন পুনাওয়ালা।

একটি ট্যুইটের মাধ্যমে কংগ্রেস নেতা আদিত্য গোস্বামী কামিয়া পাঞ্জাবীর যোগদানের খবরটি নিশ্চিত করেছেন। ট্যুইটে তিনি লিখেছেন, “প্রখ্যাত টেলিভিশন অভিনেত্রী এবং প্রাক্তন বিগ বস প্রতিযোগী কামিয়া পাঞ্জাবী কংগ্রেসে যোগ দেবেন। তিনি বিগত সময়ে সামাজিক সমস্যাগুলির বিষয়ে খুবই সোচ্চার ছিলেন। পাশপাশি রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধীকে সক্রিয়ভাবে সমর্থন করেন।“ যোগদানের পর কামিয়া নিজেও একটি ট্যুইটকে রিট্যুইট করেছেন সেখানে তাঁর সাথে ভাই জগটপের ছবি রয়েছে। প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই নারী স্বাধীনতা এবং নারী সুরক্ষা নিয়ে কামিয়া পাঞ্জাবী সচেতন।

বেশ কিছু সামাজিক প্রতিষ্ঠানের সঙ্গেও তিনি যুক্ত। দেশের মহিলাদের ওপর অত্যাচার ও নিপীড়নের বিরুদ্ধেও তাঁকে আগেও সোচ্চার হতে দেখা গেছে। পাশাপাশি, টেলিভিশনের দুনিয়াতেও তিনি খুবই জনপ্রিয় মুখ। রাজনীতির সাথে ওতপ্রোতভাবে কখনই যুক্ত না থাকলেও সামাজিক মাধ্যমে বিজেপি বিরোধীতা প্রসঙ্গে অনেকবারই মুখ খুলেছেন। কিন্তু, রাজনীতির ময়দানে কামিয়া কতটা সফল হবেই তা অবশ্য সময় বলবে। তবে, ক্রমশ ম্রিয়মাণ কংগ্রেস শিবিরে দীপাবলির আগে কামিয়া লাভও যে খুব কম পাওনা নয় তা বলাই বাহুল্য!

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ