Prothom Kolkata

Popular Bangla News Website

‘শিল্প না এনে বিভিন্ন দল থেকে লোক ভাঙাচ্ছেন শিল্পমন্ত্রী’, পার্থকে কটাক্ষ শমীকের

1 min read

।। প্রথম কলকাতা ।।

আজ তৃনমূলে কংগ্রেসে যোগদান করেন বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণী।পার্থ চট্টোপাধ্যায় তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন। বিজেপিতে যোগদানের পর তিনি দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধে তোপ দেগেছিলেন।পুরনো দল বিজেপির প্রতি ক্ষোভ উগরে দিয়েছিলেন তিনি।আজ এই প্রসঙ্গে সাংবাদিক বৈঠকে বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন যে রাজ্যের শিল্পমন্ত্রী বাইরে থেকে শিল্প ধরে আনতে পারছেন না,এই রাজ্যের শিল্পপতিদের ভিন্ন রাজ্যে পাঠিয়ে দিচ্ছেন বিভিন্ন দল থেকে তিনি লোক ধরে আনছেন।

পার্থ চট্টোপাধ্যায়কে এই ভাবেই নিশানায় নাম শমীট ভট্টাচার্য ।সেই রাজ্যের ভবিষ্যৎ কি তা মানুষ জানেন। তৃণমূলকে ভালো লেগেছে তাই তিনি গেছেন।অন্য অন্য জায়গায় গিয়ে কৃষ্ণ কল্যাণী কল্যান করবেন বলে কটাক্ষ করেন শমীক ভট্টাচার্য। আবার অন্যদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছেন স্বাস্থ্য সাথী কার্ড ছাড়া সরকারি হাসপাতালে চিকিৎসা পরিষেবা পাওয়া যাবে না।এই প্রসঙ্গে শমীক ভট্টাচার্য বলেন, দেশের প্রধানমন্ত্রী বলেছিলেন মানুষের স্বাস্থ্য নিয়ে কোনো রাজনীতি নয়।

বিজেপি শাসিত রাজ্যগুলির ছাড়াও অনেক রাজ্য আয়ুষ্মান ভারত প্রকল্প গ্রহণ করেছে। মুখ্যমন্ত্রী বলেছেন স্বাস্থ্য সাথী কার্ড থাকলেই হাসপাতালে চিকিৎসা করানো যাবে। কিন্তু অনেকের কাছেই স্বাস্থ্য সাথী কার্ড নেই। আয়ুষ্মান ভারতকে এই রাজ্যে বাস্তবায়িত করার সুযোগ পর্যন্ত দেওয়া হয়নি। মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফরে প্রসঙ্গে শমীক ভট্টাচার্য বলেন উত্তরবঙ্গের শুধু বঞ্চনা হয়েছে। উত্তরবঙ্গ এখনও অবহেলিত রয়েছে। উত্তরবঙ্গে পিছিয়ে পড়া রাজনীতি চলেছে। এই সরকার একটা জাতিকে অনুদান নির্ভর তৈরি করেছে। বাংলায় কর্মসংস্থান নেই। বিনিয়োগ নেই। সরকারের কাছে খরচা করার মত আর টাকা নেই।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ