Prothom Kolkata

Popular Bangla News Website

‘অভিষেক অজ্ঞ সাংসদ’, তথাগতের ট‍্যুইটে ব্যাপক শোরগোল

1 min read

।। প্রথম কলকাতা ।।

নদিয়ার শান্তিপুরে উপ নির্বাচনের প্রচারে গিয়ে বাংলাদেশের হিন্দুদের উপর হিংসার প্রসঙ্গ তুলেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছিলেন বাংলাদেশ নিয়ে কেন নীরব রয়েছেন প্রধানমন্ত্রী। বাংলাদেশ নিয়ে বলতে গিয়ে সরাসরি মোদীকে প্রশ্নবান নিক্ষেপ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়‌। তিনি বলেন ভোটের আগে তো প্রধানমন্ত্রী বাংলাদেশ গিয়েছিলেন। জয় বাংলা স্লোগান দিয়েছিলেন। এখন তিনি চুপ কেন? বাংলায় কিছু হলেই স্বরাষ্ট্রমন্ত্রী বারবার দল পাঠান।

এখন কেন বাংলাদেশে কোনো দল পাঠানো হচ্ছে না বলে প্রশ্ন তোলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে পাল্টা নিশানায় নিয়ে একটি ট‍্যুইট করেছেন তথাগত রায়। তিনি লিখেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রীকে এক হাত নিয়ে বলেছেন, আপনি বাংলাদেশের হিন্দুদের জন্য কি করেছেন? সেখানে কি কেন্দ্রীয় দল পাঠানো হয়েছে? একজন সাংসদ কত অজ্ঞ হতে পারেন? উনি কি জানেন না বাংলাদেশে একটি সার্বভৌম রাষ্ট্র? এবং সেই রাষ্ট্রের প্রধান ওঁর পিসি নন।

বাংলাদেশের ঘটনাবলীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিরাবতা নিয়ে প্রথম থেকেই প্রশ্ন তুলে আসছে তৃণমূল। তৃণমূলের তরফ থেকে অভিযোগ তোলা হয়েছিল ভোটের আগে ভোট টানার জন্য প্রধানমন্ত্রী বাংলাদেশে গিয়ে পুজো দিয়েছিলেন। বিজেপি তরফে বারবার বলা হয়েছে প্রধানমন্ত্রী কোনো মন্তব্য না করলেও কেন্দ্রীয় সরকারের তরফে বিবৃতি দেওয়া হয়েছে।অভিষেক বন্দ্যোপাধ্যায়কে পাল্টা দিলেন বিজেপির বর্ষীয়ান নেতা তথাগত রায়।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ