Prothom Kolkata

Popular Bangla News Website

ব্রেকিং : ঘরওয়াপসি, পদ্ম ছেড়ে ঘাসফুলে রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী

1 min read

।। প্রথম কলকাতা ।।

অনেকদিন ধরেই বেসুরো ছিলেন তিনি‌। একের পর এক দল বিরোধী মন্তব্য করতে দেখা গিয়েছিল তাঁকে। আজ সমস্ত জল্পনার অবসান ঘটলো। বিজেপি ছেড়ে কৃষ্ণ কল্যাণী যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। পার্থ চট্টোপাধ্যায় জানান মমতা ব্যানার্জীর উন্নয়নের শামিল হলেন কৃষ্ণ কল্যাণী। মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অনুমোদনে তাঁকে তৃণমূলে যোগদান করানো হলো।

বিধানসভা নির্বাচনের কয়েক মাস আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন কৃষ্ণ কল্যাণী। বিজেপি টিকিটে জিতে বিধায়ক হন। কিন্তু তাঁর সঙ্গে দলের সমস্যা তৈরি হওয়ায় একের পর এক দল বিরোধী মন্তব্য শুরু করেন তিনি। কৃষ্ণ কল্যাণী তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। পার্থ চট্টোপাধ্যায় এর উপস্থিতিতে তিনি তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। যদিও কৃষ্ণ কল্যাণীর তৃণমূল কংগ্রেসে যোগদান শুধু সময়ের অপেক্ষা ছিল।

কৃষ্ণ কল্যাণীর হাতে দলীয় পতাকা তুলে দেন পার্থ চট্টোপাধ্যায়, বিবেক গুপ্তা। তৃণমূলে যোগ দিয়েই কৃষ্ণ কল্যাণী জানান আমার ভুলটা ৬ মাসের ভুল ছিল। ৬ মাসের ভুল সারা জীবন বয়ে চলতে পারি না ।তিনি বলেন বিজেপিতে ভালো কাজের পরিবেশ নেই আছে শুধু ষড়যন্ত্র। জনগণকে পরিষেবা দিতে হবে উন্নয়ন করতে হবে। সেটা মা মাটি মানুষের সরকার মমতা ব্যানার্জি দিচ্ছেন। মুখ্যমন্ত্রীর ভোটের আগে যা যা প্রতিশ্রুতি দিয়েছিলেন তা পালন করছেন।ইলেকশনে তাকে হারানোর চক্রান্ত হয়েছিল বলেও তিনি অভিযোগ তোলেন।মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানান কৃষ্ণ কল্যাণী।এছাড়াও শুভেন্দু অধিকারীকে নিশানায় নিয়ে কৃষ্ণ কল্যানী বলেন এক বছর আগে শুভেন্দু অধিকারী বলতেন বিজেপি হাটাও।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ