Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর : আজও জামিন অধরা আরিয়ানের, লক্ষ্মীবারে ফের শুনানি

1 min read

।।প্রথম কলকাতা।।

এবার হাই কোর্ট থেকেও খালি হাতে ফিরতে হল আরিয়ান খানকে। মন্নত-এর বাসিন্দারা এবার ভেবেছিলেন, বুধবার দিনটা হয়তো স্বস্তি ফিরবে। কিন্তু সে আশা বাস্তবে পরিণত হল না। বোম্বে হাই কোর্ট এবার বাদশা খানের জামিনের আবেদন খারিজ করে দিল। ফের আর্থার রোড কারাগারেই স্থান হল ২৩ বছরের আরিয়ান খানের।বুধবার আরিয়ান খানের হয়ে প্রাক্তন অ্যাটর্নি জেলারেল মুকুল রোহতাগি মাদক মামলায় সওয়াল করলেও লাভের লাভ কিছুই হল না। দীর্ঘ সওয়াল জবাবের পরেও মাদক মামলায় জামিন পেলেন না আরিয়ান। তবে এখনও আশার আলো পুরোপুরি নিভে যায়নি, আগামী কাল (বৃহস্পতিবার) এই মামলার ফের শুনানি হবে বলে জানানো হয়েছে। এখন লক্ষ্মীবারে লক্ষ্মীলাভের আশায় খান পরিবার।

এদিকে, মামলায় আরও দুই অভিযুক্ত আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচারও শুনানি হবে বৃহস্পতিবার। ক্রুজ রেভ পার্টির মাদক মামলায় মুম্বইয়ের এনডিপিএস (নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সস অ্যাক্ট) আদালত এই নির্দেশ দিয়েছে।কর্ডেলিয়া ক্রুজ নামক প্রমোদতরীতে তিনদিনের এক মিউজিক্যাল যাত্রার আয়োজন করা হয়েছিল। ক্রুজটি মুম্বই ছেড়ে গোয়ার উদ্দেশে যাত্রা শুরু করে পনেরোশো যাত্রী নিয়ে। কর্ডেলিয়া ক্রুজে ক্রে’আর্ক নামক ওই অনুষ্ঠানের আয়োজন করেছিল ফ্যাশন টিভি ইন্ডিয়া। এই যাত্রায় উপস্থিত ছিলেন বলিউড, ফ্যাশন, বাণিজ্যজগতের বিভিন্ন সদস্যরা।

এদিকে, আগে থেকে খবর পেয়ে ২ অক্টোবর (শনিবার) সেই বিলাসবহুল ক্রু-জে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আধিকারিকরা। সেখান থেকেই শাহরুখ খান পুত্র আরিয়ান ও তাঁর ঘনিষ্ঠ দুই বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা-সহ মোট ৮ জনকে আটক করে এনসিবি।পরের দিন ৩ অক্টোবর এই কারণে গ্রেফতার করা হয় আরিয়ানকে। জামিনযোগ্য ধারাতেই গ্রেফতার করা হয়েছিল এই বলিউড তারকার পুত্রকে। তবে, জামিনযোগ্য ধারাতে গ্রেফতার করলেও বিশেষ আদালতে জামিন পাননি আরিয়ান। এর আগেও তিন বার আরিয়ানের জামিন আবেদন খারিজ করেছে আদালত। এবারও সেটাই হল। এবার অপেক্ষা লক্ষ্মীবারের।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ