Prothom Kolkata

Popular Bangla News Website

বিএসএফদের ‘মামা ‘ সম্বোধন উদয়ন গুহর, ভোটের আগে বিতর্কে জড়ালেন তৃণমূল প্রার্থী

1 min read

।। প্রথম কলকাতা ।।

গুঞ্জন ছিল দিনহাটা প্রার্থী বদল হতে পারে কিন্তু মাসের ব্যবধানে ফের ভোট ময়দানে উদয়ন গুহ। ২০২১ সালের ভোটে উদয়ন গুহকে প্রার্থী করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু নীল বাড়ি লড়াইয়ে বিজেপি প্রার্থী তথা কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিকের কাছে মাত্র ৫৭ ভোটে হেরে যান। এবার প্রার্থী হওয়ার পরই দিনহাটা কে বিজেপি শূন্য করে রেকর্ড ভোটে জয়ী হবেন বলে জানিয়েছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী। আগামী ৩০ তারিখ রয়েছে দিনহাটায় উপনির্বাচন।

সীমান্তে বিএসএফের ক্ষমতা বাড়ানো নিয়ে সরব হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শিলিগুড়িতে প্রশাসনিক বৈঠক ভারত-বাংলাদেশ সীমান্তের মোতায়েন বিএসএফের ক্ষমতা বৃদ্ধি নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ তুলেছিলেন রাজ্যের আইন শৃঙ্খলা হস্তক্ষেপ করা হচ্ছে। এবার নির্বাচনের আগে একটি বিতর্কিত পোস্ট করে ফেলেন প্রার্থী উদয়ন গুহ। তিনি তার ফেসবুক পেইজে লিখেছেন, বিজেপি রাজ্য নেতারা আজ সেনারিতে বিএসএফ মামাদের সাতে দেখা করলেন।

দিনহাটায় সাহায্য চাই মামা। বিএসএফদের মামা বলে সম্বোধন করায় বিতর্কে জড়িয়েছেন দিনহাটার তৃণমূল প্রার্থী উদয়ন গুহ। অনেকেই কমেন্ট করেছেন তার এই পোস্টটিতে, একছন লিখেছেন কোনো লাভ হবে না। আবার একজন লিখেছেন ওইসব করে লাভ নাই অন্যায় করলে প্রতিবাদ মানুষ করবে। বিএসএফ হোক বা বিজেপির রাজ্য প্রতিনিধি হোক অন্যায় করলে কোনো মামা রেহাই পাবে না।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ