Prothom Kolkata

Popular Bangla News Website

কেউ বাঁচাতে পারবে না! সরাসরি খুনের হুমকি আলাপন বন্দ্যোপাধ্যায়কে

1 min read

।। প্রথম কলকাতা ।।

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না আলাপন বন্দ্যোপাধ্যায়কে। এবার পশ্চিমবঙ্গ সরকারের মুখ্য উপদেষ্টাকে সরাসরি খুনের হুমকি দেওয়া হল। আলাপন বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী তথা কলকাতা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সোনালি চক্রবর্তীকে একটি চিঠি পেয়েছেন সেখানে বলা হয়েছে তাঁর স্বামীকে মেরে দেওয়া হবে। স্পিডপোস্টে চিঠি পাওয়ার পরেই পুলিশকে অভিযোগ জানিয়েছেন আলাপন বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ।

প্রসঙ্গত, হুমকি চিঠিটি পাঠানো হয়েছে কলকাতা বিশ্ববিদ্যালয়ের ঠিকানায় যেখানে প্রেরক হিসেবে নাম রয়েছে গৌরহরি মিশ্র বলে এক ব্যক্তির। চিঠির ভেতরে তাঁর স্বাক্ষরও রয়েছে। নীচে কেয়ার অফে নাম আছে রাজাবাজার সায়েন্স কলেজের কেমিক্যাল টেকনোলজি বিভাগে কর্মরত এক মহিলা মহুয়া ঘোষের। তবে পুলিশের অনুমান এই সব নামই ভুঁয়ো। চিঠিতে স্পষ্ট লেখা হয়েছে, “আপনার স্বামীকে খুন করা হবে। কেউ পারবে না আপনার স্বামীকে বাঁচাতে।”

রাজাবাজার সায়েন্স কলেজে কর্মরত মহিলার নাম থাকায় ইতিমধ্যেই চিঠির প্রতিলিপি পাঠানো হয় রাজাবাজার সায়েন্স কলেজের সায়েন্স সেক্রেটারিকে। প্রতিলিপি পাঠানো হয়েছে রাজ্য সরকারকেও। এবিষয়ে কলকাতা পুলিশের এক পদস্থ আধিকারিক জানিয়েছেন, ইতিমধ্যেই আসল চিঠি প্রেরকের খোঁজ শুরু হয়েছে। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত কোনো মন্তব্য করেননি আলাপন বন্দ্যোপাধ্যায় ও তাঁর স্ত্রী।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ