Prothom Kolkata

Popular Bangla News Website

হবু বৌমার জন্মদিন উদযাপন শ্রাবন্তীর , রইলো আবেগঘন মুহূর্তের ছবি

1 min read

।। প্রথম কলকাতা ।।

প্রেমিক এবং তাঁর মায়ের উপস্থিতিতেই চকোলেট কেক কেটে নিলেন দামিনী। বিশেষ দিনে সোনালি বেলুনে ঘর সেজে উঠেছিল তাঁর জন্য। প্রেমিক এবং হবু শাশুড়ির সঙ্গে বিশেষ মুহূর্তগুলি লেন্সবন্দি করেছেন দামিনী।কিন্তু কে এই দামিনী আর শাশুড়ি ই বা কে? দামিনী হলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির ছেলে ঝিনুকের হবু বউ অর্থাৎ শ্রাবন্তীর হবু বৌমা।

হ্যাঁ হবু বৌমার জন্মদিন ধুমধাম করে পালন করলেন শ্রাবন্তী। সেই ছবিই ভেসে উঠেছে শ্রাবন্তী এবং দামিনীর ইনস্টাগ্রামে। সেই ছবিতে দেখা গেল ছেলে অভিমন্যুর প্রেমিকা দামিনীর জন্মদিনের সেলিব্রেশনে জমিয়ে পার্টি করছেন শ্রাবন্তী। দামিনীকে পাশে নিয়ে সেলফিও তুললেন তিনি। সেই ছবিই পোস্ট করে শ্রাবন্তীর দামিনীর উদ্দেশে লিখলেন, ‘হ্যাপি বার্থডে বিউটিফুল।’

শুধু তাই নয়, ছেলে ও দামিনীকে সঙ্গে নিয়েও ছবি তুললেন অভিনেত্রী। শোনা গিয়েছে, দামিনীকে দামী ক্যামেরা নাকি গিফট করেছেন শ্রাবন্তী। ব্যক্তিগত জীবনে ঝড় উঠলেও, ছেলের প্রেমের সম্পর্কে তার আঁচ পড়তে দেননি শ্রাবন্তী। তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন অভিমন্যু এবং দামিনী। মাঝেমধ্যেই দু’জনে্র অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভেসে ওঠে তাঁদের ইনস্টাগ্রামের দেওয়ালে।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ