Prothom Kolkata

Popular Bangla News Website

তীব্র যন্ত্রনায় পা ফেলতে পারছেন না ঋতাভরী, হুইল চেয়ারে করে অনুষ্ঠানে যোগ অভিনেত্রীর

1 min read

। প্রথম কলকাতা ।।

শারীরিক অসুস্থতা কিছুতেই কাটিয়ে উঠতে পারছেন না অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। মাস কয়েক আগেই ফিসচুলায় ভুগে শয‍্যাশায়ী হয়ে পড়েছিলেন। অস্ত্রোপচারের পর কিছুটা স্বাভাবিক হতে না হতে ফের চোট। এবার লেগেছে পায়ে। গোড়ালিতে আঘাত পায়ে হাঁটাচলার ক্ষমতাও হারিয়েছেন ঋতাভরী। কিন্তু সেই অবস্থাতেই হুইল চেয়ারে করে একটি ইভেন্টে যোগ দিতে পৌঁছালেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী,তার মধ্যে তিনটি ছবি অনুষ্ঠানের।

চতুর্থ ছবিটিতে দেখা যাচ্ছে, বাড়িতে বিছানায় শুয়ে রয়েছেন ঋতাভরী। পায়ে ব্যান্ডেজ বাঁধা। ছবির পাশে তাঁর লেখা থেকে জানা গেল, অনুষ্ঠানের দিন সকালেই গোড়ালিতে ব্যথা পেয়েছেন তিনি।যন্ত্রণায় কষ্ট পাচ্ছেন। হাঁটতে পারছেন না। লিখেছেন, ‘গত এক বছরে যা যা সহ্য করেছি, তার পর থেমে থাকার প্রশ্নই ওঠে না। তা কাজ হোক বা পূর্ব-প্রতিশ্রুতিই হোক কোনও কিছুকেই বাদ দেব না। অতীতে যা কিছু ঘটেছে, তাতে আমি আরও শক্তিশালী হয়েছি।’

গত মার্চ মাসে জানা গিয়েছিল, তিনি গুরুতর অসুস্থ। ফিসচুলায় কষ্ট পাচ্ছিলেন ঋতাভরী। চিকিত্‍সকেরা জানিয়েছিলেন, সময়মতো অস্ত্রোপচার না করালে ফের বাড়বে সমস্যা। তাই কলকাতার এক বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারও করতে হয় তাঁকে। এ ছাড়া আরও একটি অস্ত্রোপচার হয় তাঁর শরীরে। তারপর ই সম্পুর্ন সুস্থ হয়ে উঠতে না উঠতেই ফের অসুস্থ হয়েছেন ঋতাভরী।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ