Prothom Kolkata

Popular Bangla News Website

জন্মদিনে ২ থাকলেও ৭ কে মানতে নারাজ অভিনেত্রী মধুমিতা! কিন্তু কেন?

1 min read

।। প্রথম কলকাতা ।।

উইকিপিডিয়া বলছে, ২৭ এ পা দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। ২৬ অক্টোবর রাত ১২ টা বাজতেই নিজের জন্মদিনটা অনুরাগীদের সঙ্গেই সেলিব্রেট করতে দেখা গেল অভিনেত্রীকে। অনুরাগীদের তরফে আনা কেকও কাটতে দেখা গেল তাঁকে। তবে শুধু অনুরাগীরাই নয় মধুমিতার জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীর টালিগঞ্জের সহকর্মীরাও।সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন মধুমিতা ।

যেখানে নিজের বার্থডে স্টোরি শেয়ার করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। বয়স যে নিছক একটা সংখ্যামাত্র তা কথায় নয় এবার তা প্রমাণ করেও দেখালেন ছোটপর্দার পাখি। জন্মদিন আসা মানেই জীবনের আরও একধাপ এগিয়ে যাওয়া। কিন্তু বয়সকে মোটেই বাড়তে দিতে চান না মধু। ভিডিওটিতে দেখা যাচ্ছে ২৭ বছরের ২ সংখ্যা নিয়ে তিনি হেসে লুটোপুটি খাচ্ছেন কিন্তু পরের সংখ্যাটা যে তিনি আর চাইছেন না তা ভিডিওতে বুঝিয়ে দিয়েছেন। জন্মদিনে বার্থডে গার্লের এই মজার কীর্তি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

পরণে সাদা লং ড্রেস, মাথায় সাদা ব্যান্ড, পিছনে একগুচ্ছ লাল বেলুনের মাঝে কেক -বেলুন হাতে দাঁড়িয়ে মধুমিতা। ঠিক যেন সাদাপরী। একবারে স্বপ্নে দেখা রাজকন্যের মতো জন্মদিনে নিজেকে সাজিয়েছেন অভিনেত্রী। কার্লিং চুল, ঠোঁটের গাঢ় লাল লিপস্টিকে নজর আটকে ভক্তদের। অভিনেত্রীর ছবি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। সকলেই অভিনেত্রীর মিষ্টি হাসিতে মুগ্ধ হয়েছেন।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ