Prothom Kolkata

Popular Bangla News Website

আজ যে বন্ধু কাল সে শুভেন্দু, ফেসবুক পোস্টে চরম কটাক্ষ শতরূপের

1 min read

।। প্রথম কলকাতা ।।

আজকাল শতরূপ ঘোষ সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকছেন।একটার পর একটা পোস্ট করে কখনও তৃণমূল কখনও বিজেপিকে নিশানায় নিচ্ছেন। কিছুদিন আগেই শতরূপ ঘোষ বনাম কুণাল ঘোষের ট্যইট যুদ্ধ দেখেছিল সকলে। যা নজর কেড়েছিল রাজনৈতিক মহলের। এবার শতরূপ ঘোষ তাঁর ফেসবুক পেইজে একটি পোস্ট করেছেন। তিনি একটি দেওয়াল লিখন শেয়ার করেছেন। সেখানে লেখা রয়েছে পৃথিবীতে কেউ কারোর নয়,আজ যে বন্ধু কাল সে শুভেন্দু। ক্যাপশনে লিখেছেন ব্রেকআপ হার্টস।

একুশের বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন শুভেন্দু অধিকারী। বিজেপিতে যোগ দিয়েই পুরনো দলের বিরুদ্ধে হুংকার ছেড়েছিলেন শুভেন্দু অধিকারী। মমতা বন্দ্যোপাধ্যায় বিরুদ্ধে নন্দীগ্রামে প্রার্থী হয়েছিলেন তিনি। বর্তমানে রাজ্য সরকারের যে কোনো বিষয়ে প্রায় প্রত্যেক দিন সরব হতে দেখা যাচ্ছে শুভেন্দু অধিকারী কে। রাজ্যের বিরুদ্ধে একাধিক বার অভিযোগ জানাতে দিল্লিতে ছুটে ছিলেন তিনি। অথচ সেই শুভেন্দু অধিকারী একসময় মমতা বন্দ্যোপাধ্যায়ের ছায়াসঙ্গী ছিলেন।


এটার এই প্রসঙ্গ টেনে এনে পোস্ট করলেন শতরূপ ঘোষ। তৃণমূলের জন্ম লগ্ন থেকেই শুভেন্দু অধিকারী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিশ্বস্ত সৈনিক ছিলেন। বর্তমানে তিনি বিজেপির সৈনিক। শতরূপ তাঁর পোষ্টের মাধ্যমে বোঝাতে চাইলেন আরজে বন্ধু কাল সে শত্রু হতেই পারে। তবে অনেকেই কমেন্ট করেছেন তার এই পোস্টটিতে। একজন লিখেছেন আচ্ছা আব্বাস দাদার সাথে ব্রেকআপ হয়ে গেছে। আবার একজন লিখেছেন রাজনীতির অভিধানের চিরস্থায়ী বন্ধুত্ব বলে কোনো শব্দ নেই। যতক্ষণ একে অন্যকে প্রয়োজন ততক্ষনই দুজনের সখ্যতা। প্রয়োজন ফুরলেই বন্ধুত্বের মুখোশ খসে পড়বে।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ