Prothom Kolkata

Popular Bangla News Website

বিজেপি ভাইরাসের একমাত্র ভ্যাকসিন মমতা! টোটকা বাতালেন অভিষেক

1 min read

।। প্রথম কলকাতা ।।

দিনহাটার পর এবার শান্তিপুর। চব্বিশ ঘন্টার ব্যবধানে ফের একই কথার পুনরাবৃত্তি শোনা গেল তৃণমূলের সর্বভারতীয় সম্পাদকের গলায়। আজ শান্তিপুরে তৃণমূল প্রার্থী ব্রজকিশোর গোস্বামীর প্রচারে এসে বিজেপি’কে ভাইরাস বলে উল্লেখ করে অভিষেক বন্দ্যোপাধ্যায় বললেন, “বিজেপি করোনার থেকেও খারাপ ভাইরাস, যার ভ্যাকসিন হল একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়।“ একই সঙ্গে তিনি বলেন, “প্রথম টিকাটা আপনারা দেবেন ৩০ নভেম্বর। আর দ্বিতীয় টিকাটা দেবেন আগামী ২০২৪ সালে!”

আজ শান্তিপুরে বিজেপিকে চ্যালেঞ্জ করে অভিষেক বলেন উন্নয়নের লড়াইয়ে বিজেপিকে ১০-০ গোল দিতে না পারলে তিনি রাজনীতি ছেড়ে দেবেন। তৃণমূলের সেকেন্ড ইন-কম্যান্ড এদিন বলেন, “এক দিকে আমি থাকব। আর এক দিকে বিজেপি’র নেতা থাকবেন। যে কোনও মঞ্চ বেছে নিন। সময়, তারিখ, জায়গা, সঞ্চালক আপনারা ঠিক করুন। সাত বছরে মোদী কী করেছেন সেই রিপোর্ট কার্ড আপনি নিয়ে যাবেন, আর ১০ বছরে মমতা বন্দ্যোপাধ্যায় কী করেছেন সেই রিপোর্ট কার্ড নিয়ে যাব আমি। উন্নয়ন, পরিসংখ্যান আর তথ্যের নিরিখে লড়াই হবে। যদি ১০-০ গোল না দিয়ে আপনাদের মাঠের বাইরে করতে পারি তা হলে রাজনীতির আঙিনায় পা রাখব না!”

পাশপাশি, শান্তিপুরবাসীর উদ্দেশ্যে তাঁর বক্তব্য, “কমিশনের কোভিড নীতি মেনে জনসভা করা হচ্ছে। আগামী দিনে উন্নয়নের জয়যাত্রা চলবে। সমস্ত ভারত পশ্চিমবঙ্গের চারটি উপনির্বাচনের দিকে তাকিয়ে আছে। এবার এমন ভোট দেবেন যাতে ৫০ বছর এই রায় বিজেপি মনে রাখে। ভাল সময়ে তৃণমূলকে পাশে না পেলেও নয় মানুষের দুঃখে তৃণমূলকে সবসময় পাশে পাবেন।“

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ