Prothom Kolkata

Popular Bangla News Website

‘অনিত আমাদের বন্ধু কোনো ঝগড়া নয়’, বৈঠকে প্রকাশ্যে শান্তা ছেত্রীকে ধমক মমতার

1 min read

।। প্রথম কলকাতা ।।

নির্বাচনের পর প্রথমবার উত্তরবঙ্গে পা রেখেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। করছেন প্রশাসনিক বৈঠক। উত্তরবঙ্গ সফরের তৃতীয় দিনে কার সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ প্রশাসনিক বৈঠক করেন। পাঁচদিনের সফরে উত্তরবঙ্গে এসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজকের বৈঠকে উপস্থিত ছিলেন বিভিন্ন প্রশাসনিক আধিকারিকেরা এবং উপস্থিত ছিলেন স্থানীয় ব্যবসায়ীরা। আজকের বৈঠকে উপস্থিত ছিলেন অনেক আনীত থাপা। তবে বৈঠকে অনুপস্থিত থাকেন বিমল গুরুং। অনিত থাপার হয়ে আজ সুর তোলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি বলেন, অনীত থাপা আমাদের বন্ধু ওদের সঙ্গে ঝগড়া নয়। সাংসদ শান্তা ছাত্রীকে হঠাৎ ধমক দিয়ে বসেন মুখ্যমন্ত্রী। শান্তা ছেত্রীর উদ্দেশ্যে মুখ্যমন্ত্রী বলেন, শান্তা দলের একটা ডিসিপ্লিন রয়েছে। অনেকের সঙ্গে খারাপ ব্যবহার করবে না। তুমি সুব্রতর সঙ্গে এ ব্যাপারে একবার দেখা করবে পাহাড়ের সকলে আমার বন্ধু। আমরা পাহাড়ের কারো সঙ্গে ঝগড়া করবো না ওরা সকলেই আমার বন্ধু। পারে কোনো রাজনৈতিক দলের সঙ্গে আমি ঝগড়া করতে চাই না বলে জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিপুল ভোট পেয়ে তৃতীয় বারের জন্য রাজ্যে ক্ষমতায় এসেছেন তৃণমূল এবং ত্রিপুরার মুখ্যমন্ত্রী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। উত্তরবঙ্গে গিয়ে প্রশাসনিক কাজকর্ম খতিয়ে দেখছেন মুখ্যমন্ত্রী। উত্তরবঙ্গকে পৃথক রাজ্য গঠনের দাবি তুলেছিল বিজেপি।যা নিয়ে রাজ্য রাজনীতিতে বিতর্ক চলেছিল।
শিলিগুড়িতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন বাংলায় ডিভাইড অ্যান্ড রুল নয় সোনার বাংলা আপনার আমার সবার বাংলা। উত্তরবঙ্গে কোনো রকম ঝামেলা চাইছেন না মুখ্যমন্ত্রী। আজ আবারও নিজের দলের নেত্রীকে ধমক দিয়ে বুঝিয়ে দিতে চাইলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ