Prothom Kolkata

Popular Bangla News Website

হাওড়ায় আইনজীবীকে কুপিয়ে হত্যার চেষ্টা, সিসিটিভি ফুটেজ দেখলে শিউরে উঠবেন

1 min read

।। প্রথম কলকাতা ।।

দিনেদুপুরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করার চেষ্টা হল এক আইনজীবীকে। ঘটনাটি ঘটেছে হাওড়া , শিবপুর থানা এলাকায়। তানভীর আলম নামের এই আইনজীবী গুরুতরভাবে আহত হয়েছেন। তাঁকে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই মুহূর্তে সেখানেই চলছে তাঁর প্রাথমিক চিকিৎসা। স্বাভাবিকভাবেই এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গেছে, কাজীপাড়া হাইকোর্টে কর্মরত তানভীর আলম নিজের বন্ধুর সাথে বাড়ির পাশে একটি চা দোকানে চা খাওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন। সেই সময় প্রথমে দু’জন ব্যক্তি হেঁটে আসে এবং আচমকা তাঁকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এরপর তাঁর পিঠের বিভিন্ন জায়গা ধারালো অস্ত্র দিয়ে একের পর এক কোপ মারা হয়। সেই সময় তিনি নিজেকে রক্ষা করার চেষ্টা করেন। সেই মুহূর্তে তানবীরের বন্ধু তাঁকে বাঁচাবার চেষ্টা করলেও তাঁকেও আঘাত করা হয়।

গুরুতর আহত হবার পর দু’জনেরই চিকিৎসা চলছে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে। খবর পেয়ে তৎক্ষণাত ঘটনাস্থলে ছুটে আসে শিবপুর থানার পুলিশ। পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। সমস্ত ঘটনাটি রাস্তার পাশে লাগানো সিসিটিভি ক্যামেরায় বন্দি হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। তবে, কী কারণে আইনজীবীকে আক্রমণ করা হল এবং কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তা কিছুই জানা যায়নি।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ