Prothom Kolkata

Popular Bangla News Website

দুষ্কৃতী তাণ্ডবে ফের উত্তপ্ত ভাটপাড়া, জখম ২

1 min read

। প্রথম কলকাতা ।।

শ্যামাপুজোর প্রাকমুহূর্তে ফের অশান্ত ভাটপাড়া। এবার ভাটপাড়া থানার মাদ্রাল নেতাজী মোড়ে দুষ্কৃতী হামলার ঘটনা ঘটল। সোমবার রাতে স্থানীয় দুই যুবকের মাথায় পিস্তলের বাট দিয়ে তীব্র জোরে আঘাত করে কয়েক জন দুষ্কৃতী। দুই যুবকের মাথায় ভয়ঙ্কর চোট লাগে এবং তাঁরা দীর্ঘক্ষণ ঘটনাস্থলেই পড়ে থাকে। এরপর স্থানীয়দের সহায়তায় মাথায় ব্যান্ডেজ করে অটো করে তাঁদের বাড়ি পাঠানো হয়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নেতাজী মোড়ে একটি ফাস্ট ফুডের দোকানে চাউমিন খাচ্ছিল দুই যুবক রাজা দাস ও নারায়ন সরকার। অভিযোগ, বাইকে চেপে ১৭-১৮ জনের একটি দুষ্কৃতী দল অতর্কিতে ওই দু’জনের ওপর হামলা চালায়। পিস্তলের বাট দিয়ে সজোরে মাথায় আঘাত করে। শূন্যে দুই রাউন্ড গুলি চালানো হয় বলেও অভিযোগ। এরপর মুহূর্তের মধ্যে তাঁরা হাপিস হয়ে যায়।

তবে কেন এই হামলা হল সে বিষয়ে আক্রান্তদের বক্তব্য, তাঁরা কাউকে চেনেন না। কি কারনে তাঁদের মারা হল সে সম্পর্কেও তাঁরা কিছু জানেন না। সূত্রের খবর, দুর্গাপুজোর বিসর্জনের দিন এঁদের মধ্যে গন্ডগোল হয়েছিল। এদিন রাতে সেই ঘটনারই প্রতিশোধ নিল হামলাকারীরা। দুষ্কৃতীরা কোনো নির্দিষ্ট রাজনৈতিক দলের সদস্য কিনা সে বিষয়ে তদন্ত করছে পুলিশ।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ