Prothom Kolkata

Popular Bangla News Website

কুকুরের সঙ্গে তুলনা কেন্দ্রীয় নেতাকে, কৈলাসকে নিয়ে বেলাগাম তথাগত

1 min read

। প্রথম কলকাতা ।।

একুশের নির্বাচনের ফল প্রকাশের পর নানান রকম ট‍্যুইট পোস্ট করে বিজেপি নেতৃত্বকে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন বর্ষিয়ান বিজেপি নেতা তথাগত রায়। তাঁর মন্তব্য এবং পোষ্টের জন্য বিজেপি নেতৃত্ব কে বারবার অস্বস্তিতে পড়তে হয়েছে। এমনকি তিনি অভিযোগ করেছিলেন তাঁর দলের নেতারা হারের প্রকৃত কারণ বিশ্লেষণ করতেই ভয় পাচ্ছেন। তারপর তোলপাড় হয়েগিয়ে ছিল রাজ্য রাজনীতি। নির্বাচনের পর থেকেই তাকে আক্রমণাত্মক ভূমিকায় দেখা গিয়েছে। ট‍্যুইট ,পোস্ট করে বিতর্ক তৈরি করেছেন তথাগত রায়।

একুশে বাংলা দখলে ঝাঁপিয়ে পড়েছিল বিজেপি।তাদের মধ্যে ছিলেন মোদী , শাহ এবং কৈলাস বিজয়বর্গীয়। এবার সেই কৈলাস বিজয়বর্গীয়কে নিয়ে একটি পোস্ট করেছেন তথাগত রায়। পোস্টটিতে কুকুরের মুখের সঙ্গে কৈলাস বিজয়বর্গীয় ছবি কোলাজ করে ফেসবুকে দিয়েছেন। তারপর থেকেই শুরু হয়ে গেছে শোরগোল। মুকুল রায় দলত্যাগের সময় তথাগত রায় কৈলাস বিজয়বর্গীয় কে বিড়াল বলে সম্বোধন করেছি লেন। তিনি লিখেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় প্লিজ এই বোকা বিড়ালটিকে তৃণমূলে নিয়ে যান।

এবার কুকুরের মুখের সাথে কৈলাস বিজয়বর্গীয় ছবি শেয়ার করেছেন তথাগত রায়। অনেকেই নিন্দা জানিয়েছেন তাঁর এই পোস্টটিতে। একজন লিখেছেন জনসমক্ষে যে কোনো মানুষকে নিয়ে এই ধরনের মিম অত্যন্ত কুরুচিকর। আপনার মত মানুষের কাছে এটা অনভিপ্রেত। আবার একজন লিখেছেন আপনার এই পোস্ট সমর্থন করি না। খুব সবারই আছে তবে আপনার মত লোকের কাছ থেকে এই ধরনের পোস্ট দলেরই ক্ষতি করবে। কোনো ভাবেই এই ধরনের পোস্ট এর সমর্থন করি না আপনাকে ধিক্কার জানাই।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ