Prothom Kolkata

Popular Bangla News Website

‘বান্টি অর বাবলি ২’ বনাম ‘সত্যমেব জয়তে ২ ‘, ট্রেলারে বাজিমাত করলো কে ?

1 min read

।। প্রথম কলকাতা ।।

আজ একইসঙ্গে মুক্তি পেয়েছে বান্টি অর বাবলি 2 এবং সত্যমেব জয়তে 2 এর অফিসিয়াল ট্রেলার। তবে এই দুটো ছবির ট্রেলারের মধ্যে একটি বেশ হাড্ডাহাড্ডি লড়াইয়ের আশা করেছিল দর্শক, কিন্তু দুটো ছবির ট্রেলার মুক্তি পেতেই সকলের আশা ভঙ্গ হয়েছে। তবে দুটি ছবি ই যে দর্শকদের নিরাশ করেছে তা নয় , তবে কোন ছবিটি নিরাশ করলো? প্রথমে আসা যাক বান্টি আর বাবলি 2 এর কথায়। বান্টি অর বাবলি এর প্রথম সিকয়েলের ১৫ বছর পর মুক্তি পেতে চলেছে বান্টি অর বাবলি 2।

তবে এই ছবিতে আর অভিষেক বচ্চন নেই, এবারের দেখা গেল রানী মুখার্জী ও সেইফ আলী খান জুটিকে। কিন্তু কাস্টিংয়ে একটু ওঁলোট পালোট হলেও ছবিতে অভিনয়ে মাতিয়ে দিয়েছেন সকলেই। সেইফ ও রানী ছাড়াও এই ছবিতে দেখা গেল পঙ্কজ ত্রিপাঠি কেও। আর পঙ্কজ ত্রিপাঠি মানেই একদম ন্যাচেরাল অভিনয়। তবে এবারের গল্পে আরও এক জোড়া বান্টি বাবলু ও হাজির হয়েছেন যারা আসল বান্টি বাবলি অর্থাৎ রানী সেইফ দের নাম করে চুরি করে চলেছেন। আর সেই নকল বান্টি বাবলিকে খুঁজে বার করতেই নেমেছেন রানী সেইফ।

বাকিটা সম্পুর্ন ছবি মুক্তি পেলেই জানা যাবে যে কি হলো। তাই ছবির ট্রেলারটি দেখে দর্শক বেশ উচ্ছসিত এবং আগ্রহী। অন্যদিকে সত্যমেব জয়তে 2 ছবির ট্রেলার দেখে খুবই নিরাশ হয়েছেন দর্শক এবং জন আব্রাহাম ভক্তরা। কারণ ট্রেলার দেখে বোঝা গেল জন 3 টি চরিত্রে অভিনয় করেছেন একাই কিন্তু ট্রেলারে কেবল জন কেই দেখা গিয়েছে, যা দেখে বেশ বিভ্রান্তের শিকার অনুগামীরা। ট্রেলার দেখে অনেকেই কাহিনী বুঝতে পারেননি। তবে সকলেই জানেন যে জন আব্রাহামের ছবি মানেই চূড়ান্ত অ্যাকশন সিকোয়েন্স থাকবেই তবে এই ছবিতে তা অতিক্রম করেছে যা অত্যাধিক বাড়াবাড়ি হয়েছে বলে মনে করছেন দর্শক । ফলে সত্যমেব জয়তে 2 এর ট্রেলার দেখে খুবই আশাহত জন অনুগামীরা।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ