Prothom Kolkata

Popular Bangla News Website

৬০ টি বসন্ত পার লাবনী সরকারের, শ্যুটিং সেটেই জন্মদিন পালন অভিনেত্রীর

1 min read

।। প্রথম কলকাতা ।।

আজ টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী লাবনী সরকার ৬০ এ পদার্পন করলেন। আজ তিনি টলিউড ইন্ডাস্ট্রির একজন বর্ষীয়ান অভিনেত্রী যার অভিনয়ের জাদুতে বহু নতুন অভিনেতা,অভিনেত্রীরা অনুপ্রাণিত হন। আজ তার ৬০তম জন্মদিন ফেলনা ধারাবাহিকের সেটে সমারহের সাথে উদযাপন করলেন পরিচালক ও প্রযোজক রাজ চক্রবর্তী।

ফলে খুব সাধারণতই, ফেলনা ধারাবাহিকের সমস্ত সদস্য, অর্থাৎ যাঁরা ক্যামেরার সামনে এবং যাঁরা ক্যামেরার পিছনে সকলে মিলেই ধুমধামের সাথে উদযাপন করলেন লাবনীর জন্মদিন। শুরুতেই জেক কাটলেন অভিনেত্রী এবং তারপর রাজকে খাইয়ে দিলেন এবং রাজও তাকে কেক খাওয়ালেন। তারপর লাবনী নিজে হাতে সেটের সকলকে কেক খাইয়ে দিলেন আনন্দের সাথে। প্রসঙ্গত, প্রযোজক রাজ চক্রবর্তীর ধারাবাহিক ‘ফেলনা’ তে নায়কের মায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী লাবনী সরকার ।

টলিগঞ্জের অতি জনপ্রিয় মুখ লাবণী সরকার। দীর্ঘ বিরতির পর ফের ছোট পর্দায় চমক দেখাতে ফিরেছেন অভিনেত্রী।তবে এই ধারাবাহিকে একেবারে অন্য রকম চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। তাঁর চরিত্রের সঙ্গে পরিবারের অন্য সব চরিত্রের সংঘাত চলে। ছোট পর্দায় শেষবার ‘ফাগুন বউ’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে তাঁকে। এর আগে রাজের ‘চ্যালেঞ্জ’, ‘পরিণীতা’ ছবিতেও অভিনেত্রীকে নায়কের মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যায়।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ