Prothom Kolkata

Popular Bangla News Website

মুক্তি পেল সত্যমেব জয়তে ২ এর ট্রেলার, দেখুন একই ফ্রেমে জন আব্রাহামের তিন অবতার

1 min read

।। প্রথম কলকাতা ।।

আজাদ একজন সত্য দেশপ্রেমিক, আজাদের দুই যমজ সন্তান সত্য ও জয়। দু’জনেই অন্যায়ের প্রতিকার করতে তৎপর। তবে একজন কূটনীতিকে প্রাধান্য বেশি দেয়, অন্যজন শাস্তির নীতিকে। কিন্তু কে এই আজাদ, সত্য ও জয়? প্রকৃতপক্ষে এটি হল জন আব্রাহামের নতুন ছবি সত্যমেব জয়তে 2 এর ট্রেলারের একটি লুক। তবে এই ছবিটির সবথেকে আকর্ষণীয় বিষয়টি হল এই তিনটি ভিন্ন চরিত্রেই অভিনয় করেছেন জন আব্রাহাম। নভেম্বর মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। সোমবার প্রকাশ্যে এল ট্রেলার।

২০১৮ সালে মুক্তি পেয়েছিল অ্যাকশন ফিল্ম ‘সত্যমেব জয়তে’। পরিচালক ছিলেন মিলাপ জাভেরি। তারই সিক্যুয়েল ‘সত্যমেব জয়তে ২’। এবারও মিলাপ জাভেরির পরিচালনায় ছবিতে অভিনয় করেছেন জন। তাঁর একটি চরিত্রের নাম আজাদ, বাকি দুই চরিত্রের নাম সত্য ও জয়। ট্রেলার দেখে যেটুকু আন্দাজ করা যাচ্ছে তাতে এই আদর্শের লড়াই ট্রেলারের প্রতিটি ছত্রে দেখতে পাওয়া গিয়েছে।

ছবিতে জন ছাড়াও দিব্যা খোসলা। সীতার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এছাড়াও রয়েছেন রাজীব পিল্লাই, অনুপ সোনি, গৌতমী কপুর, সাহিল বৈদ্য। বিশেষ ভূমিকায় রয়েছেন নোরা ফতেহি। ২০২০ সালের অক্টোবর মাসে ‘সত্যমেব জয়তে ২’র শুটিং শুরু হয়। চলতি বছরের জানুয়ারি মাসে শেষ হয় শুটিং। গত এপ্রিলে ছবির মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে বহুদিন সিনেমা হল বন্ধ ছিল। আপাতত ২৫ নভেম্বর ছবির মুক্তির দিন ধার্য করা হয়েছে।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ