Prothom Kolkata

Popular Bangla News Website

খড়দায় প্রচারে সুকান্তকে বাধা পুলিশের, ঘটনা ঘিরে তুমুল উত্তেজনা

1 min read

।। প্রথম কলকাতা ।।

খড়দায় বিজেপির প্রচার উত্তেজনা। খড়দায় সুকান্ত মজুমদারকে প্রচারে বাধা দেওয়ার অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে। পুলিশের সঙ্গে বচসা জড়িয়ে পড়েন বিজেপি নেতৃত্ব। ঘটনা ঘিরে এলাকায় উত্তেজনা তৈরি হয়। খড়দার উপনির্বাচনে বিজেপি প্রার্থী জয় সাহার হয়ে প্রচারে এসেছিলেন সুকান্ত মজুমদার। এছাড়াও এসেছিলেন বিশ্বপ্রিয় মজুমদার এবং রাহুল সিনহা।বিজেপির অভিযোগ তারা যখন বাড়িতে বাড়িতে এবং দোকানে গিয়ে জনসংযোগ করছিলেন তখন পুলিশের তরফে তাদেরকে বাধা দেওয়া হয়।

পুলিশের বক্তব্য করোনার গ্রাফ এখন ঊর্ধ্বমুখী এছাড়াও নির্বাচন কমিশনের নির্দেশ আছে বেশি লোক জমায়েত করা যাবে না সেই কারণে পুলিশ তাদের বাধা দেয়। কিন্তু পুলিশের বাধাকে অতিক্রম করেই যাওয়ার চেষ্টা করেন বিজেপি নেতৃত্ব। পুলিশের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন বিজেপি নেতৃত্ব।বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার অভিযোগ তুলেছেন বিজেপির প্রচার করলে পুলিশ বাধা দেয় কিন্তু তৃণমূল কংগ্রেস প্রচার করলে তখন বাধা দেওয়া হয় না। যেহেতু তারা বিরোধী দল তাই তাদের প্রচারে বাধা দেওয়া হচ্ছে।

এর আগে খড়দার বিজেপি প্রার্থী জয় সাহা প্রচারে বেরিয়ে বাধার মুখে পড়েছিলেন। ভোট প্রচারে বাধা দেওয়ার অভিযোগে পুলিশের সাথে বচসায় জড়িয়েছিলেন বিজেপি প্রার্থী। তিনিও একই অভিযোগ তুলেছিলেন।জয় সাহা বলেছিলেন শাসকদলের বিরুদ্ধে এত কড়া ব্যবস্থা নেয় না পুলিশ। আজ বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও পুলিশের বিরুদ্ধে একই সুর তুললেন‌। সব মিলিয়ে উপ নির্বাচন ঘিরে সরগরম খড়দায়।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ