Prothom Kolkata

Popular Bangla News Website

হাইকোর্টে যেতে হবে এনসিবিকে,আরিয়ানের জামিন নিয়ে নির্দেশ এনডিপিএস আদালতের

1 min read

।।প্রথম কলকাতা।।

নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সস (এনডিপিএস) আইনের অধীনে একটি বিশেষ আদালত সোমবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) মাদক-অন-ক্রুজ মামলায় হস্তক্ষেপের বিরুদ্ধে নির্দেশ দেওয়ার আবেদনের নিষ্পত্তি করেছে। উল্লেখ্য বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে এই মামলায় অন্যতম অভিযুক্ত। সোমবার আদালত বলেছে, যেহেতু মামলাটি ইতিমধ্যেই বোম্বে হাইকোর্টে আসামির (আরিয়ান) জামিন আবেদনের আকারে ছিল তাই এজেন্সিকে এই বিষয়ে সঠিক নির্দেশের জন্য হাইকোর্টে যেতে হবে।

মঙ্গলবার হাইকোর্টে মাদক মামলায় আরিয়ান এবং তাঁর সহ-অভিযুক্ত মুনমুন ধামেচার দায়ের করা জামিন আবেদনের শুনানির কথা রয়েছে। সেই সঙ্গে আদালত আরও বলেছে, এটি আদালতকে একজন স্বতন্ত্র সাক্ষী প্রভাকর সেইলের হলফনামা গ্রহণ করতে বাধা দেওয়ার আদেশ দিতে পারে না। কেপি গোসাভির দেহরক্ষী প্রভাকর সেইল গতকাল (রবিবার) হলফনামায় অভিযোগ করেছেন, এনসিবি জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে এবং অন্যরা এই মামলায় উৎকোচের দাবি করেছেন।

পাশাপাশি তাঁর অভিযোগ সমীর ওয়াংখেড়ের থেকে হুমকির ভয় পাচ্ছেন তিনি। যদিও ওয়াংখেড়ে এই সব অভিযোগই উড়িয়ে দিয়ে বলেছেন, ‍‘উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।’ এদিকে, সোমবার মহারাষ্ট্র সরকার প্রভাকর সেইলকে পুলিশ সুরক্ষা দিয়েছে। রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী দিলীপ ওয়ালসে পাতিল বলেছেন, সাক্ষীর দাবি অনুযায়ী এই কাজ করা হয়েছে।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ