Prothom Kolkata

Popular Bangla News Website

‘রোহিঙ্গাদের প্যাকেটে পুরে ওপারে পাঠাতে হবে’, ফের বিস্ফোরক শুভেন্দু

1 min read

।। প্রথম কলকাতা ।।

দুদিন আগে গোসাবায় নির্বাচনী প্রচারে এসে বিজেপির বিরুদ্ধে তোপ দেগেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ গোসাবায় নির্বাচনী প্রচারে এসে তৃণমূল কংগ্রেসকে একহাত নিলেন শুভেন্দু অধিকারী। দুদিন আগে শুভেন্দু অধিকারী রোহিঙ্গাদের উদ্দেশ্যে বিতর্কিত মন্তব্য করেছিলেন। তিনি বলেছিলেন বেড়া ডিঙিয়ে আসা রোহিঙ্গাদের চুলের মুঠি ধরে ওপারে পাঠাতে হবে। আজ শুভেন্দু অধিকারী রোহিঙ্গাদের নিশানায় নিয়ে বলেন নদী ডিঙিয়ে যারা আসছে তাদেরকে প্যাকেটে পুরে ওপারে পাঠাতে হবে। বাংলায় সিএএ আইন চালু করতে হবে। বাংলা স্পেশাল সেন্সাস চালু করতে হবে। পরে তিনি বলে ওঠেন পাশাপাশি জন্ম নিয়ন্ত্রণটাও আনতে হবে।

শ্যামা প্রসাদ মুখার্জির স্বপ্ন তিনি পূরণ করবেন। বাংলাদেশের ঘটনা প্রসঙ্গে আজ শুভেন্দু অধিকারী বলেন ইসকনের প্রভুকে জলে চুবিয়ে মারা হয়েছে। অষ্টমীতে ঠাকুর গুলোকে ফেলে দিয়েছে। দেবী মা দুর্গার গায়ে হাত দিয়েছে এই পাপ রাখতে পারবে না। ধ্বংস হবেই।অথচ বাংলাদেশের বিরুদ্ধে কোনোকথা নেই তৃণমূলের। ৩০ শে অক্টোবর গোসাবাতে নির্বাচন রয়েছে। শুভেন্দু অধিকারী বলেন সকাল সাতটা থেকে রাত দুটো পর্যন্ত তাঁর হোয়াটসঅ্যাপ নাম্বার চালু থাকবে। সমস্ত প্রটেকশন তিনি দেবেন। দলীয় কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন একবার লড়াই করে দেখুন। আদর্শের জন্য এই ভোট। মমতা বন্দ্যোপাধ্যায় সুন্দরবনের জন্য কিছু করেননি বলে দাবি জানান শুভেন্দু ।

যে ঘরগুলি দেওয়া হয়েছে তা মোদীজির টাকায় রাজ্যের টাকায় নয়। আমফানের সময় কেন্দ্র যে টাকা পাঠিয়ে ছিল সব তৃণমূল নেতাদের পকেটে গেছে । দলটাই অসত্যের উপর দাঁড়িয়ে আছে বলে তিনি জানান। গোসাবায় বিজেপি করার অপরাধে একজনের দিকে যদি আঙুল ওঠে তাহলে খুব খারাপ হবে বলে তিনি হুশিয়ারি দেন। তিনি বলেন সনাতনকে রক্ষা করতে এবং আদর্শের জন্য তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন। দোরগোড়ায় ৪ কেন্দ্রের উপনির্বাচন। ভবানীপুরে তৃণমূলের বিপর্যয়ের পর স্বাভাবিকভাবেই চাপ বেড়েছে গেরুয়া শিবিরের। এহেন পরিস্থিতিতে উপনির্বাচনের প্রচারে শাসকদলের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুললেন আজ শুভেন্দু অধিকারী।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ