Prothom Kolkata

Popular Bangla News Website

অসুস্থ সুব্রত মুখোপাধ্যায়কে দেখতে SSKM-এ মদন মিত্র

1 min read

।। প্রথম কলকাতা ।।

রবিবার রাতে গুরুতরভাবে অসুস্থ হয়ে এসএসকেএমে ভর্তি হন রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী তথা তৃণমূলের বর্ষীয়ান নেতা সুব্রত মুখোপাধ্যায়। আজ তাঁকে দেখতে হাসপাতালে গেলেন আরেক তৃণমূল নেতা মদন মিত্র। যদিও রাজ্যের মন্ত্রী এই মুহূর্তে আইসিসিইউ’তে ভর্তি থাকায় তাঁর সাথে সরাসরি দেখা হয়নি মদনের।

সুব্রত মুখোপাধ্যায়কে দেখে বেরিয়ে মদন বলেন, “সুব্রত মুখার্জী আমাদের সিনিয়র নেতা। আমার পক্ষে এই মুহূর্তে আইসিসিইউতে দেখা করা ও ডাক্তারের সাথে কথা বলা সম্ভব নয়। তৃণমূল তো মানুষের জন্য ভালো কাজ করে! সেই জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করি উনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। ডাক্তাররা দেখছেন। তবে যতটা বোঝা গেল উনি এখন ভালো আছেন, সুস্থ আছেন।“

বিগত বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন সুব্রত মুখোপাধ্যায়। রবিবার শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য এসএসকেএম হাসপাতালে ভর্তি হন তিনি। কিন্তু আজ প্রবল শ্বাসকষ্ট হওয়ায় পঞ্চায়েতমন্ত্রীকে কার্ডিওলজি বিভাগের আইসিসিইউ’তে স্থানান্তরিত করা হয়। হাসপাতাল সূত্রে খবর, মন্ত্রীর হৃদযন্ত্রের সমস্যা রয়েছে এবং চিকিৎসক সরোজ মন্ডলের অধীনে তাঁর চিকিৎসা চলছে। আপাতত, সুব্রত মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গেছে।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ