Prothom Kolkata

Popular Bangla News Website

‘বিজেপির দুই ভাই ইডি আর সিবিআই’,খড়দহে শোভন দেবের প্রচারে এসে মন্তব্য মদনের

1 min read

।। প্রথম কলকাতা ।।

লক্ষ্য ৪-০।উপ নির্বাচন ঘিরে জোরকদমে প্রচার শুরু করে দিয়েছে তৃণমূল। শোভন দেব চট্টোপাধ্যায় ৭৭ বছর বয়সে লড়াইয়ে নেমে কয়েক মাস আগে ভবানীপুরে গোহারা হারিয়েছিলেন বিজেপি প্রার্থী অভিনেতা রুদ্রনীল ঘোষকে। আগামী ৩০ অক্টোবর দিনহাটা, শান্তিপুর ,খড়দহের পাশাপাশি দক্ষিণ 24 পরগনা গোসাবাতে উপনির্বাচন। খড়দহ উপনির্বাচনে প্রচারে এসে অভিষেক বন্দ্যোপাধ্যায় চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলে গেছেন ৫০ হাজারের বেশি মার্জিনে শোভন দেব চট্টোপাধ্যায় জয়লাভ করবে। কাজল সিনহা ২৫ হাজারের বেশি ভোটে জিতেছিলেন এবার শোভন দেব চট্টোপাধ্যায় ৫০ হাজারের বেশি ভোটে জিতবেন।

বহিরাগত বনাম ভূমিপুত্র বিতর্ক শুরু হয়েছে খড়দহ উপ নির্বাচন ঘিরে। খড়দহ থেকে ৩০ কিলোমিটার দূরে থাকেন শোভন দেব চট্টোপাধ্যায়। খড়দহ বিধানসভার উপনির্বাচনের তৃণমূল প্রার্থী শোভন দেব চট্টোপাধ্যায়ের সমর্থনে আজ নির্বাচনী পথ সভা করেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। তিনি বলেন, খড়দহ বিধানসভা কেন্দ্র অনেক উন্নতি করবে। কত ভোটে শোভন দেব চট্টোপাধ্যায় কে জেতাবেন সেটা মানুষের উপরেই ছেড়ে দিলাম। তবে ডবল ব্যবধানে জেতাতে হবে শোভন দেব চট্টোপাধ্যায়কে। আজ মদন মিত্র বলেন কোনো সময় শোভন দেব চট্টোপাধ্যায় ব্যস্ত থাকলে তাকে খড়দহের মানুষ ডাকলেই তিনি চলে আসবেন।

ভবানীপুর প্রথম বিধানসভা হলে দ্বিতীয় বিধানসভা হবে খড়দহ এমনটাই বলেন মদন মিত্র। বিজেপিকে নিশানায় নিয়ে মদন মিত্র বলেন বিজেপির দুই ভাই ইডি আর সিবিআই। আমায় ২৩ মাস আটকে রেখেছিল কিছু করতে পারেনি। ২৩ বছরও আমাকে আটকে রাখলে আমি তৃণমূল কংগ্রেস জিন্দাবাদ বলব। তিনি বলেন, মদন মিত্র শুভেন্দু এক নয়। মদন মিত্র বেইমান নয়। মদন মিত্র দলীয় কর্মীদের উদ্দেশ্যে বলেন মমতা বন্দ্যোপাধ্যায় লড়াই জারি রেখেছেন। তিনি আজ নির্বাচনী পথ সভায় স্লোগান তোলেন লড়াই করছে মমতা সঙ্গে আছে জনতা।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ