Prothom Kolkata

Popular Bangla News Website

‘ব্যক্তিগত কাজ, বাড়তি সময় প্রয়োজন’! এনসিবি দফতরে হাজিরা এড়ালেন অনন্যা

1 min read

।।প্রথম কলকাতা।।

হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরে আরিয়ান খান মাদককাণ্ডে নাম জড়িয়েছে চাঙ্কি পাণ্ডে কন্যা অনন্যা পাণ্ডেরও। যার জেরে তাঁর বাড়ি তল্লাশীর পাশাপাশি পর পর দু’দিন (বৃহস্পতির ও শুক্রবার) নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র অফিসে ম্যারাথন জেরার মুখে পড়তে হয়েছে অনন্যাকে। সোমবার ফের ডেকে পাঠানো হয়েছিল অভিনেত্রীকে। কিন্তু এদিন ব্যক্তিগত কারণ দেখিয়ে এনসিবি অফিসে হাজিরা দিলেন না অনন্যা পাণ্ডে।

উল্লেখ্য, গত বুধবারই আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাটে এক উঠতি বলিউড অভিনেত্রীর নাম পাওয়ার কথা কোর্টকে জানিয়েছিলেন এনসিবি আধিকারিকরা। সেই প্রেক্ষিতেই বৃহস্পতিবার মন্নতে হানা দেওয়ার পর চাঙ্কি-অনন্যাদের বাড়িতেও যান এনসিবির একটি দল। সেসময় বাজেয়াপ্ত করা হয় অভিনেত্রীর মোবাইল, ল্যাপটপ-সহ একাধিক গ্যাজেটস। তারপর সেদিনই এনসিবি অফিসে টানা দু’ঘণ্টা জেরার পর অভিনেত্রীর উত্তরে সন্তুষ্ট না হওয়ায় ফের শুক্রবার টানা ৪ ঘণ্টা ধরে ম্যারাথন জেরা করা হয় তাঁকে। মাঝে দিন দুয়েকের বিরতি দিয়ে জিজ্ঞাসাবাদের জন্য সোমবার ফের অনন্যাকে তলব পাঠানো হলেও আজ অভিনেত্রী ব্যক্তিগত কাজের কথা বলে জেরার মুখে পড়তে রাজি হননি।

কেন সোমবার এনসিবি অফিসে এলেন না অভিনেত্রী?


অনন্যা জানিয়েছেন, গুরুতর এক ব্যক্তিগত কারণেই সোমবার তিনি এনসিবি অফিসে হাজিরা দিতে পারছেন না। তবে পুরোপুরি এড়িয়ে না গিয়ে অনন্যা দায়িত্ববান নাগরিকের মতোই তদন্তের স্বার্থে সংশ্লিষ্ট দফতরের কাছে আবেদন জানিয়েছেন নতুন তারিখ ইস্যু করার জন্য। এদিকে, পরপর দু’দিনই মেয়ের সঙ্গে এনসিবি অফিসে এসেছিলেন বলিউড তারকা চাঙ্কি পাণ্ডে। মেয়ে অনন্যা যখন এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের কেবিনে কড়া জেরার সম্মুখীন হচ্ছিলেন, তখন শুকনো মুখে বাইরে একরাশ চিন্তা নিয়ে অপেক্ষা করছিলেন বাবা চাঙ্কি। কেন্দ্রীয় তদন্ত সংস্থার দফতরে দেরি করে পৌঁছনর জন্য ওয়াংখেড়ের তিরস্কারের সম্মুখীনও হতে হয়েছে অনন্যাকে।

এই এনসিবি ডিরেক্টর অভিনেত্রীকে সাফ জানিয়ে দেন, ‘এনসিবি অফিস কোনও সিনেমার প্রোডাকশন হাউজ নয়, যে চাইলেই দেরি করে আসা যায়। এটা একটা কেন্দ্রীয় সংস্থার দফতর।’ প্রসঙ্গত শাহরুখ খানের সঙ্গে চাঙ্কি পাণ্ডের পরিবারের ঘনিষ্ঠতা সম্পর্কে বলিউড ইন্ডাস্ট্রির নতুন কিছু নয়। কিং খান পত্নী গৌরীর বন্ধু চাঙ্কির স্ত্রী। সেই সূত্রে আরিয়ান খানের সঙ্গেও ঘনিষ্ঠ বন্ধুত্ব রয়েছে অনন্যা পাণ্ডের। এনসিবি-র তরফে জানানো হয়েছে যে, হোয়াটসঅ্যাপ চ্যাটে অনন্যাকে ‘অ্যানি’ বলে সম্বোধন করেছিলেন আরিয়ান। এমনকী তাঁদের মাদক সংক্রান্ত বিষয়ে কথোপকথনও মিলেছে সেখানে।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ