Prothom Kolkata

Popular Bangla News Website

‘যেখানে জীবন আছে সেখানে ভালোবাসা আছে’, জন্মদিনে শিশুদের সঙ্গে আবেগঘন পরিমণি

1 min read

৷৷ প্রথম কলকাতা ৷৷

নিজের জন্মদিন পালন কতটা আড়ম্বরপূর্ণ করা যেতে পারে সেই ঝলক আগেই দেখিয়েছিলেন পরিমণি৷ তাই জন্মদিনের জাঁকজমকের ভিডিও রীতিমত ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়৷ তবে মাদককাণ্ডে জেল থেকে ছাড়া পাওয়ার পর যেন অনেকটাই বদলে গিয়ে তার লাইফস্টাইল৷ আর সেটা বিলক্ষণ বোঝা গেল পরিমণির এবারের জন্মদিন পালন করা দেখে৷ এবার অনাথ আশ্রমের শিশুদের সঙ্গে নিজের বিশেষ দিনটি কাটালেন পরিমণি৷

অনাথ শিশুদের সঙ্গে নিয়ে কেক কাটলেন অভিনেত্রী৷ সেই কেক ভাগ করে নিলেন শিশুদের সঙ্গে৷ একটি গোলাপি রঙের সিল্কের শাড়ি পড়েছিলেন অভিনেত্রী৷ তবে এটা ছিল সকালের আয়োজন৷ সন্ধায় ঢাকার পাঁচাতারা হোটেলে আয়োজন করা হয় তাঁর জন্মদিনের৷ গতবছর ধুমধাম করে পরীর জন্মদিন আয়োজন করা হয়েছিল হোটেল ইন্টারকন্টিনেন্টাল হোটেলে। তার আগেরবার হোটেলে সোনারগাঁওয়ে হয় জন্মদিনের আয়োজন।

এদিকে পরীমণি বর্তমানে গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ এর শুটিং করছেন। ২৪ তারিখেও গুনিনের শিডিউল দেওয়া ছিলো তার। তবে দিনটি জন্মদিন উদযাপন উপলক্ষে ছুটি নিয়েছিলেন বলে জানিয়েছেন নায়িকা। এই মুহুর্তে বেশ কয়েকটি সিনেমা রয়েছে পরীমণির হাতে। গুনিনের পর প্রীতিলতা, বায়োপিক, অন্তরালে এবং মাসহ আরও বেশ কিছু ছবির শুটিং শুরু করার কথা রয়েছে তার।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ