Prothom Kolkata

Popular Bangla News Website

‘বিজেপির ভ্যাকসিন একমাত্র মমতা’, দিনহাটায় প্রচারে আক্রমন অভিষেকের

1 min read

।। প্রথম কলকাতা ।।

শনিবার দিনহাটায় উপনির্বাচন। তুঙ্গে প্রচার। উদয়ন গুহর হয়ে প্রচারে আসেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, নারীশক্তি যাদের সাথে থাকে তাদেরকে কেউ পরাজিত করতে পারে না। তৃণমূলের সঙ্গে নারী শক্তি রয়েছে।শান্তিপুর দিনহাটায় উপনির্বাচন হচ্ছে কেন ?মানুষের রায় প্রত্যাহার করে সাংসদ থেকে মন্ত্রী হবেন বলে নিজেদের রাজনৈতিক লালসা চরিতার্থ করবে বলে মানুষের আবেগ ভালোবাসাকে প্রত্যাখ্যান করেছেন। সাংসদ হবেন মন্ত্রী হবেন তাহলে দিনহাটায় দাঁড়িয়েছিলেন কেন ? প্রশ্ন তোলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন বিজেপির নির্বাচিত প্রার্থী নিরুদ্দেশ।বিধানসভা নির্বাচনের আগেই কোচবিহারে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী বারবার এসেছিলেন প্রতিশ্রুতি দিয়ে গিয়েছিলেন একটাও পূরণ করেননি।

২মের পর বহিরাগতদের টিকি খুঁজে পাওয়া যায়নি।বিজেপি যেখানে জিতেছে এবং হেরেছে সেখানে বিজেপি টিকিই খুঁজে পাওয়া যাচ্ছে না। কিন্তু তৃণমূল কংগ্রেস যেখানে হেরেছে মানুষের পাশে থেকেছে। মমতা ব্যানার্জি নিজের জীবন বিপন্ন করে কোভিডে মানুষের পাশে দাঁড়িয়েছেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন মমতা ব্যানার্জির বিকল্প পাবেন না। বিজেপি শুধু প্রতিশ্রুতি দেয় পাশে থাকে না। চারটি উপ নির্বাচনের দিকে সমগ্র দেশ তাকিয়ে রয়েছে। আগামী তিন তারিখ যখন আলোচনা হবে আবারও 4 -0 হবে। জয়ের ব্যবধান বাড়াতে হবে বলে দলীয় কর্মীদের উদ্দেশ্যে বার্তা দেন তিনি। কোচবিহার থেকে বিজেপি ভোকাট্টা হবে। আগামী এক মাসের মধ্যে আরও পাঁচ থেকে সাতটি রাজ্যে যাবে তৃণমূল। গোয়ায় জোড়া ফুল ফুটবে বলে আজ দাবি জানান অভিষেক বন্দ্যোপাধ্যায়।

একাধিক রাজ্য তৃণমূল কংগ্রেস যাবে। ভারতবর্ষকে পথ দেখাচ্ছেন জন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু বাংলা নয় দেশকে পথ দেখাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ভারতীয় জনতা পার্টির ভ্যাকসিনের নাম মমতা বন্দ্যোপাধ্যায় বলে কটাক্ষ করেন তিনি।একটা ডোজ ৩০ তারিখ দেবেন দ্বিতীয় ডোজ ২০২২সালে দেবেন। বিজেপি যদি সরকারে থাকে দেশ থাকবে না । ভারতবর্ষ থেকে কালো টাকা ধ্বংস হয়নি। ভারতবর্ষের অর্থনীতি রসাতলে। হিন্দুদের কষ্ট ভাঙিয়ে রাজনীতি করতে চায় বিজেপি। বিজেপি একটা নির্লজ্জ দল।বিজেপি হিন্দু সম্প্রদায়ের জন্য বাংলায় কি করেছে প্রশ্ন তোলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। যত রাজনৈতিক দল আছে তাদেরকে ইডি সিবিআইয়ের ভয় দেখিয়ে ধমকে চমকে ভয়ে ঢুকিয়ে দিচ্ছে। তৃণমূল কংগ্রেস লোহা যত ভয় দেখাবে তত লড়াই জোরদার হবে। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন গলা কেটে দিলেও মমতা ব্যানার্জি জিন্দাবাদ বেড়োবে। বিশ্বাসঘাতকের দল তৃণমূল নয়।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ