Prothom Kolkata

Popular Bangla News Website

ফের NCB জেরার মুখে অভিনেত্রী অনন্যা পাণ্ডে

1 min read

।।প্রথম কলকাতা।।

মুম্বই ক্রুজ মাদক মামলায় আজ ফের চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যাকে জেরা করবে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এই নিয়ে অনন্যাকে তৃতীয়বার এনসিবির জেরার সম্মুখীন হতে হচ্ছে। এর আগেও গত সপ্তাহে পরপর দু’দিন এনসিবি দফতরে তলব করে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল মাদক মামলায় গ্রেফতার শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের সঙ্গে হোয়াটস্যাপ চ্যাট নিয়ে। সেই সঙ্গে জানানো হয়েছিল পরবর্তীতেও তাঁকে তলব করা হতে পারে, আর সেই জন্য অনন্যা যেন তাঁর সমস্ত শ্যুটিংও পিছিয়ে দেন।

প্রসঙ্গত গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী এক বিলাসবহুল ক্রুজে বিশেষ অভিযান চালিয়ে আরিয়ান সহ ১০ জনকে আটক করে এনসিবি। অভিযোগ, ওই ক্রুজে মাদক পার্টি চলছিল। খবর পেয়ে সেখানে হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এরপরই শাহরুখ পুত্রকে জিজ্ঞাসাবাদ করে গ্রেফতার করেন এনসিবি আধিকারিকরা। এরপর থেকে জেরায় উঠে আসে নানা তথ্য। মাদক মামলায় বৃহস্পতিবার অনন্যাকে ডেকে জেরা করে এনসিবি। শুক্রবার এনসিবি দপ্তরে তাঁকে ফের ডেকে পাঠানো হয়।

মুম্বইয়ের প্রমোদতরী থেকে মাদক উদ্ধার হওয়ার ঘটনায় এই নিয়ে অভিনেত্রীকে তৃতীয়বার তলব করা হল। সেই সঙ্গে জোরাল হচ্ছে তাঁকে গ্রেফতারের জল্পনাও। বৃহস্পতিবার অনন্যাকে প্রথমবারের মতো এনসিবি দফতরে তলবের আগে অবশ্য তাঁর বাড়িতেও তল্লাশি চালান তদন্তকারীরা। সেখান থেকে একটি ল্যাপটপ এবং দু’টি মোবাইল ফোনও বাজেয়াপ্ত করা হয়। পরে বৃহস্পতিবার অনন্যাকে এনসিবি-র দফতরে টানা দুই ঘণ্টা জেরা করা হয়। তার পরের দিন অর্থাৎ শুক্রবারও অভিনেত্রীকে ৪ ঘণ্টা জেরা করেন এনসিবি আধিকারিকরা।

অনন্যা যে শাহরুখ পুত্রকে গাঁজার জোগান দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন তা-ও প্রকাশ্যে আসে এনসিবি-র হাতে আসা হোয়াটসঅ্যাপ বার্তায়। যদিও, অনন্যা বিষয়টি ঠাট্টা বলে এড়িয়ে গিয়েছেন। এমনকি জেরার সময় চাঙ্কি পাণ্ডে কন্যা এ-ও বলেছেন, গাঁজা যে মাদক, তা তাঁর জানা ছিল না। তবে মুখে যা-ই বলুন অভিনেত্রীর ঘনিষ্ঠমহল সূত্রে খবর ছিল, আরিয়ান খান মাদক মামলায় যে তাঁকে আবারও ডাকা হবে, তা আগেই বুঝেছিলেন অনন্যা। এমনকি সে জন্য নিজের সমস্ত শ্যুটিংয়ের কাজও বেশ কয়েক দিন পিছিয়ে দিয়েছিলেন। সোমবার অভিনেত্রীর আশঙ্কা সত্যি হল। অনন্যাকে সোমবার ফের মুম্বইয়ে এনসিবি-র দফতরে তলব করা হয়েছে।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ