Prothom Kolkata

Popular Bangla News Website

চোরাবালির রহস্য সন্ধানে অনির্বাণ,দীপাবলী জমবে ব্যোমকেশের নতুন সিরিজে

1 min read

।। প্রথম কলকাতা ।।

রবিবার সামনে এল হইচই এর জন্য তৈরি ব্যোমকেশ সিরিজের নতুন মরশুমের ট্রেলার।এবার হইচই প্ল্যাটফর্মে দেখা যাবে ‘চোরাবালি’র কাহিনি।’ব্যোমকেশ বক্সী কী করে বলো তো? দুষ্টু লোকের মগজের মধ্যে ঢুকে সেখান থেকে সত্যিটাকে বের করে আনে’— এই সংলাপ দিয়েই শুরু হয় ‘ব্যোমকেশ’ অনির্বাণের নতুন সফর। গতকাল সামনে এলো ‘চোরাবালি’র ট্রেলার যেখানে শুরুতেই এই সংলাপ বলতে শোনা এবং দেখা গেল অনির্বাণ ভট্টাচার্যকে।

তবে,এই চোরাবালির কাহিনী আগেও বড় পর্দায় এনেছিলেন ঋতুপর্ন ঘোষ। স্বাভাবিক ভাবেই সেই ছবির সঙ্গে তুলনা আসবেই। তুলনা আসবে সুজয় ঘোষ এবং অনির্বাণ ভট্টাচার্যের। এবার হইচই প্ল্যাটফর্মে দেখা যাবে ‘চোরাবালি’র কাহিনী। যাতে শিকারের রোমাঞ্চও পাবেন দর্শকরা। শরবিন্দু বন্দ্যোপাধ্যায়ের কাহিনী অনুযায়ী কুমার ত্রিদিবের আমন্ত্রণে তাঁর জমিদারিতে ছুটি কাটাতে যায় ব্যোমকেশ, সত্যবতী এবং তার ছায়াসঙ্গী অজিত। তবে সত্যান্বেষী যেখানে, রহস্য তো সেখানেই! এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয় না। ‘চোরাবালি’র অতল থেকেও সত্যের খোঁজ সত্যান্বেষী ঠিক পেয়েই যায়।

নতুন এই এপিসোডে অনির্বাণ ভট্টাচার্য, ঋদ্ধিমা ঘোষ, সুপ্রভাত দাস ছাড়াও রয়েছেন অর্জুন চক্রবর্তী, ঊষসী রায়, চন্দন সেন। সিজন ৫ থেকে ব্যোমকেশ সিরিজের পরিচালনার দায়িত্ব নিয়েছেন সমীক হালদার। সে মরশুমে তিনি ‘দুষ্টচক্র’ কাহিনি দর্শকদের সামনে তুলে ধরেছিলেন। গত মরশুমের কাহিনি ছিল ‘মগ্ন মৈনাক’। এবার ‘চোরাবালি’র কাহিনি অবলম্বনে তৈরি করেছেন চিত্রনাট্য। আগামী ৪ নভেম্বর থেকে হইচই (Hoichoi) প্ল্যাটফর্মে সিরিজের নতুন এপিসোডগুলি দেখা যাবে, সেকথাও স্মরণ করিয়ে দিয়েছেন অভিনেতা।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ