Prothom Kolkata

Popular Bangla News Website

‘বাঙালি হিন্দু আর নিজের পায়ে কত কুড়ুল মারবে’? প্রশ্ন তুলে পোস্ট তথাগতর

1 min read

।। প্রথম কলকাতা ।।

রোহিঙ্গা এবং অন্য অনুপ্রবেশকারীদের আশ্রয় দেয় তৃণমূল। এমন অভিযোগ বিধানসভা ভোটের আগে বারবার করতে দেখা গিয়েছিল বিজেপি নেতাদের। বিজেপি নেতৃত্ব অভিযোগ তুলেছিলেন ভোটার তালিকায় অবৈধভাবে অন্তর্ভুক্ত করা হচ্ছে রোহিঙ্গাদের। দু’দিন আগেই রোহিঙ্গাদের নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিন বলেছিলেন বেড়া ডিঙিয়ে আসা রোহিঙ্গাদের চুলের মুঠি ধরে ওপারে পাঠাতে হবে।

একইসঙ্গে তিনি আরও বলেছিলেন সিএএ দরকার। জন্ম নিয়ন্ত্রণ দরকার। রোহিঙ্গাদের নিয়ে শুভেন্দুর বিতর্কিত মন্তব্য এখন জোর চর্চার কারণ হয়ে দাঁড়িয়েছে। এই পরিস্থিতিতে ফের বিস্ফোরক পোস্ট করলেন বিজেপি নেতা তথাগত রায়। তিনি লিখেছেন রোহিঙ্গারা নানান ভাবে বিপজজনক। বাংলাদেশও তাদের চায় না। মিয়ানমারের বৌদ্ধরা জেনে-বুঝেই তাদের তাড়িয়েছে।

যে বিহারী মুসলমানেরা ১৯৭১ সালের হিন্দু নির্যাতনের বিশাল ভূমিকা নিয়েছিল তাদের আমরা মেটেবরুজ রাজাবাজারে আশ্রয় দিয়েছে। বাঙালি হিন্দু আর নিজের পায়ে কুড়ুল মারবে? প্রশ্ন তুলেছেন তথাগত রায়।একজন লিখেছেন বাঙালি হিন্দু ততদিন জাগবে না যতদিন না সংখ্যালঘু হচ্ছে। আবার একজন লিখেছেন এরা অপরাধের সাথে যুক্ত থাকলেও কেউ কিছু বলে না। বাসে উঠে ভাড়া দেয় না, চারজন একটা বাইকে চাপে হেলমেট ছাড়া।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ