Prothom Kolkata

Popular Bangla News Website

‘টালিগঞ্জের মত অবস্থা গোয়ায় যেন না হয়ে যায়’, কেন বললেন দিলীপ ?

1 min read

। । প্রথম কলকাতা । ।

একশো কোটি ভ্যাকসিন নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন জুমলা করছে। এই প্রসঙ্গে আজ দিলীপ ঘোষ বলেন,মমতা বন্দোপাধ্যায়র কাছে কোনো তথ্য থাকে না, কোনো তথ্য ধার ধারে না। অনেকে ডবল ডোজ, অনেকে সিঙ্গেল ডোজ পেয়েছে। এটার জন্য বেশি বুদ্ধি খরচ করতে হয় না, কো-উইন থেকে তথ্য পাওয়া যায়। এই সরকারের কোনো তথ্য সরকারি ওয়েবসাইট পাওয়া যায় না বলে অভিযোগ তোলেন দিলীপ ঘোষ ।

ত্রিপুরার পর গোয়ায় সংগঠন বিস্তারের লক্ষ্যে নেমেছে তৃণমূল কংগ্রেস। গোয়ার নির্বাচনকে পাখির চোখ করেছে তৃনমুল। বাবুল সুপ্রিয়কে দায়িত্ব দেওয়া হয়েছে। সেই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন আগে তো গোয়ায় তৃণমূল শুরু হোক, তার পরে কি হবে দেখা যাবে। ভালো লোককে দায়িত্ব দিয়েছে।টালিগঞ্জের মত অবস্থা গোয়ায় যেন না হয়ে যায়।

পেট্রোল ডিজেলের মূল্য বৃদ্ধি নিয়ে দিলীপ ঘোষ বলেন,কেন্দ্র বলেছে GST নিয়ে কথা বলতে। যারা বেশি পয়সা নিচ্ছে তারাই বেশি চেঁচাচ্ছে। GST র আওতায় নিয়ে আসুক পেট্রোল ডিজেলকে তাহলে দাম কম হবে ‌। মানুষের কষ্টের যদি এত চিন্তা তাহলে পেট্রোল ডিজেলকে জিএসটির আওতায় নিয়ে আসছে না কেন প্রশ্ন তোলেন দিলীপ ঘোষ। টি 20 বিশ্বকাপে পাকিস্তানের কাছে ভারতের লজ্জাজনক হার নিয়ে দিলীপ ঘোষ বলেন ভারতবর্ষের মানুষ গতকাল কষ্ট পেয়েছে, ক্রিকেটে অনেক কিছু হতে পারে তবে এই ধরনের হার মেনে নিতে পারে নি।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ