Prothom Kolkata

Popular Bangla News Website

হাতি শুঁড়ে পেঁচিয়ে পিষে মারল যুবককে ! মর্মান্তিক দৃশ্যে আতঙ্কিত এলাকাবাসী

1 min read

।। প্রথম কলকাতা ।।

একদল হাতিকে বনে ফেরানোর জন্য তাড়া করেন দফতরের কর্মীরা। সেই ঘটনা স্বচক্ষে দেখতে কিছু উৎসুক যুবক ভিড় করেছিলেন। কিন্তু কেউই ভাবতে পারেননি এই ঘটনার পরিণতি কতটা মর্মান্তিক হতে পারে। মাত্র ৩৪ বছরের এক যুবককে শুঁড় দিয়ে পেঁচিয়ে পায়ে পিষে মারল হাতি। এই ঘটনা যারা সামনে থেকে দেখেছেন তারা রীতিমতো এখনো আতঙ্কিত।

গত শনিবার রাত্রে , আপালচাঁদ বন থেকে একদল হাতি মাল ব্লকে চলে আসে চেল নদী পেরিয়ে। তারপর কুমলাই ও তেশিমলা গ্রামে হানা দেয়। ভোরের আলো ফুটতেই হাতির দল তিন ভাগে ভাগ হয়ে গিয়ে এক দল বনে ফিরে যায়। তার মধ্যে একদল মাথাচুলকা গ্রাম এবং অপর দল তেশিমলা গ্রামে উপদ্রব চালাতে থাকে।

রবিবার বিকেলে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মালবাজারের ডেমকেঝোরা বস্তিতে। এই অঞ্চলটি তেশিমলা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত। প্রায় ১৮ থেকে ২০ টি হাতির একটি দল প্রথমে রবিবার সকাল থেকেই দাপিয়ে বেড়াচ্ছিল নেপুছাপুর ও কুমলাই এলাকায় । তারপর বিকেলের দিকে কুমলাই নদী ব্রিজ সংলগ্ন ডেমকেঝোরা বস্তির কাছে থাকা চা বাগান এবং বাঁশ ঝোপের মধ্যে ঢুকে পড়ে। এই খবরে রীতিমতো এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে যায়। দ্রুত খবর যায় বন দফতরে।

বন দফতরের কর্মীরা এসে সেই হাতির দলকে তাড়িয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা করলে , কিছু উৎসুক যুবক সেখানে ভিড় করেন ঘটনাটি দেখার জন্য। সেই দলে ছিলেন ৩৪ বছরের সুশীল উরাও। হাতির দলের সামনে পড়তেই একটি হাতি শুঁড় দিয়ে তাকে পেঁচিয়ে পায়ে পিষে মারে। এই ঘটনাকে কেন্দ্র করে বস্তিতে শোকের ছায়ার পাশাপাশি প্রত্যেকেই এখনো আতঙ্কিত।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ