Prothom Kolkata

Popular Bangla News Website

কেন সন্তান দত্তক নিয়েছিলেন জোজো? প্রকাশ্যে আনলেন ঘটনা

1 min read

।। প্রথম কলকাতা ।।

২০১৯ সালে এক পুত্রসন্তানকে দত্তক নিয়েছেন জোজো। গায়িকার বছর ২৫-এর এক মেয়েও রয়েছে। ডিসেম্বরে গায়িকার ছেলের বয়স ২ বছর হবে। ছেলের নাম রেখেছেন আদিত্য জে মুখোপাধ্যায়। কিন্তু হঠাৎ এত বছর পর ছেলে দত্তক নেওয়া? হ্যাঁ সম্প্রতি দাদাগিরি তে এসেছিলেন স্বনামধন্য গায়িকা জোজো।

সেখানেই তিনি তার সন্তানের দত্তক নেওয়ার ঘটনা সব ভাগ করে নেন।জোজো জানিয়েছেন, এখন চিকিৎসা পদ্ধতির উন্নতির কারণে যে কেউ মা হতে পারে। কিন্তু বহুদিন ধরেই তাঁর মনে কোথাও একটা ইচ্ছে ছিল, সন্তান দত্তক নেওয়ার।

গত ৭-৮ বছর ধরে দত্তর নেওয়ার বহু চেষ্টা করেছিলেন জোজো। গায়িকার মেয়ে অনেকটা বড় হওয়ার দরুন অনেকেই তাঁকে নিজেদের নবজাত সন্তান দিতে চাননি। এছড়াও বিভিন্ন সমস্যার কথা খোলসা করে বলেননি তিনি। ফলত কোনও ভাবেই দ্বিতীয়বার মা হয়ে ওঠার ইচ্ছে পূরণ হচ্ছিল না গায়িকার।

আচমকা একদিন ভাইস্থায়ীয় একজনের কাছ থেকে আদি অর্থাৎ বর্তমানে তার সন্তানের খোঁজ পান গায়িকা। আদি জন্মানোর পরই তাঁর মা মারা যায়। গায়িকার শো চলাকালীন পরিচিত একজন ফোন করে তাঁকে সদ্যোজাতকের খোঁজ দেন। এরপরই জোজো সেখানে গিয়ে কথাবার্তা বলে, ছোট্ট আদিকে দেখে গায়িকার মা হওয়ার ইচ্ছে যেন কোনও প্রকার পূরণ হওয়ার কথা মনে হয় এবং তারপরই দত্তক নেন আদিকে, বর্তমানে আদি ২বছরের একটি ফুটফুটে শিশু।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ