Prothom Kolkata

Popular Bangla News Website

কংগ্রেসের অস্তিত্ব বাঁচাতে টিএমসির সাথে যুক্ত হওয়া উচিত, বিস্ফোরক ফিরহাদ

1 min read

। প্রথম কলকাতা ।।

খড়দহে উপ নির্বাচনের আগে সৌজন্যে ছবি দেখা গিয়েছিল। খড়দহ বিধানসভা কেন্দ্রের জয়ী তৃণমূল প্রার্থী প্রয়াত ও কাজল সিনহার বাড়িতে গিয়ে তাঁর ছবিতে মাল্যদান করেছিলেন বিজেপি প্রার্থী। আগামী ৩০ অক্টোবর খড়দহ উপনির্বাচন তার আগে সব দলের প্রার্থীরা জোরকদমে প্রচার চালাচ্ছে। প্রয়াত নেতা কাজল সিনহার ছবি যতই বুকে নিয়ে ঘুড়ে বেড়াও বিজেপির প্রাথী’ জয় সাহা, তোমাকে খড়দহের মানুষ ভোট দেবে না নিরবাচনী প্রচারে এসে এমনটাই বললেন ফিরহাদ হাকিম।

ফিরহাদ হাকিম বলেন খড়দহের এলাকার কাজ একনিষ্ঠ ভাবে করবেন শোভন দেব চট্টোপাধ্যায়। এর আগে অমিত মিত্র অনেক কাজ করেছেন। কাজল সিনহাকে শেষ মালা আমি দিলাম। মমতা বন্দ্যোপাধ্যায় এমন মানুষকে চান,যে সব সময় এলাকার মানুষের সাথে থাকবে। তাই শোভন দেবের মতো মানুষকে তিনি খড়দহে দিয়েছেন। এখানে বিজেপির প্রাথী’ জয় সাহা আমাদের প্রয়াত নেতা কাজল সিনহার ছবি নিয়ে ভোটের প্রচার চালাচ্ছে।বিজেপির নেতা অমিত শাহ এবং নরেন্দ্র মোদীর ছবি নিয়ে প্রচার করছে না।কাজল সিনাহার ছবিতে মালা দিয়ে তাঁর স্ত্রীকে প্রনাম করছে।

দেশ বেচার নিতি না বদলালে তোমাদের বিজেপিকে কেউ ভোট দেবে না মোদীর নোট বন্দির জন্য দেশে অর্থনীতি পড়ে গেছে।আমরা সব ধর্মকে সন্মান করি। তাই জয় সাহা তুমি যতই আমার নেতার ছবি নিয়ে ঘুড়ে বেড়াও তোমাকে কেউ ভোট দেবে না। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ফিরহাদ হাকিম বলেন,কংগ্রেসের অস্তিত্ব বাঁচাতে TMC র সাথে যুক্ত হওয়া উচিত। নাহলে তাদের অবস্থা CPIM এর মতো হবে। জয় সাহা প্রসঙ্গে তিনি বলেন বিজেপি দৈনতার কারণে তিনি এইসব করছেন।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ