Prothom Kolkata

Popular Bangla News Website

গোসবার যুব মোর্চার কাঠের মিল গুঁড়িয়ে দিল তৃণমূল , পোস্ট সুকান্তর

1 min read

।। প্রথম কলকাতা ।।

রাজ্যে ভোট পরবর্তী হিংসায় বিজেপি কর্মীদের বাড়ি দোকানপাট ভাঙচুরের অভিযোগ তুলেছে বারবার বিজেপি নেতৃত্ব।এবার গোসাবা ২ নম্বর মণ্ডলের যুব মোর্চার সভাপতি কাঠ চেরাইয়ের মিলকে ভেঙ্গে দেওয়ার অভিযোগ তুলল রাজ্য বিজেপি। আজ বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ফেইসবুক পেইজে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন।

তিনি লিখেছেন রাজ্যে কর্মসংস্থান করার ক্ষমতা নেই আবার যে নিজের ক্ষমতায় ভাতের জোগাড় করছে এবং সাথে দুটো লোকের কর্মসংস্থান করেছে তার সর্বস্ব কেড়ে নিল। বিজেপি করার অপরাধে গোসাবা দুই নম্বর মণ্ডলের যুব সভাপতির কাঠ চেরাইয়ের মিলকে জেসিবি দিয়ে গুঁড়িয়ে দিল তৃণমূল দুষ্কৃতীরা। বাড়ি ধুলোয় মিশিয়ে মাথা গোঁজার ঠাঁই ও কেড়ে নেয় তৃণমূলের গুন্ডারা। অনেকেই কমেন্ট করেছেন তার এই পোস্টটিতে।

একজন লিখেছেন নেতারা পদের লোভে এখান থেকে ওখানে যায় আর প্রাণপণ লড়াই করে কর্মীরা। কি অশান্তি ভোগে তা ভুক্তভোগী মানুষ এটাই জানে। আবার একজন লিখেছেন ছবি দিয়ে কি করতে চাইছেন কিছু ব্যবস্থা করুন আর না হলে সংবর্ধনা আর বৈঠক নিয়ে নাটক করে যান। ফিফার বিজেপি শুধু আপনারা নেতারাই করবেন নিচুতলার কর্মী আর পাবেন না আপনারা রাজ্য নেতৃত্ব না সঙ বুঝতে পারি না।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ