Prothom Kolkata

Popular Bangla News Website

বড় স্বীকৃতি থালাইভাকে, দাদাসাহেব ফালকে পাচ্ছেন রজনীকান্ত

1 min read

প্রথম কলকাতা ৷৷

বড় সম্মান, বড় স্বীকৃতি দেওয়া হচ্ছে দক্ষিণী চলচ্চিত্র জগতের থালাইভাকে৷ সোমবার মেগাস্টার রজনীকান্তকে দাদাসাহেব ফালকে পুরস্কারে পুরস্কৃত করা হবে। ভারতীয় সিনেমায় বিশাল অবদানের জন্য এই পুরস্কার পেতে চলেছেন তিনি। ডিরেক্টরেট অফ ফিল্ম ফেস্টিভ্যালের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে লেখা হয়েছে, ফ্যানরা রজনীকান্তক ভালবেসে খালাইভা বলেন। তিনি ভারতীয় সিনেমা জগতের সর্বোচ্চ পুরস্কার দাদাসাহেব ফালকে (৫১তম) পেতে চলেছেন ২৫ অক্টোবর।

এই খবর পেয়ে আনন্দে ভাসছে দক্ষিণ ভারতে রজনীকান্তের অনুরাগীরা৷ সম্প্রতি রাজনীতিতে যোগদান নেওয়া নিয়ে জল্পনা তৈরি হয়েছিল রাজনীকান্তকে ঘিরে। কিন্তু ট্যুইটারে তিনি জানিয়ে দেন, এখন রাজনীতিতে যোগদান করা তাঁর পক্ষে সম্ভব নয়। গত বছরের ডিসেম্বর মাসের মাঝামাঝি নতুন বছরে রাজনীতিতে যোগ দেওয়ার ঘোষণা করেছিলেন রজনীকান্ত।

তাঁর যে ঘোষণার পরই তুমুল সাড়া পড়েছিল তাঁর ভক্তদের মধ্যে। ডিসেম্বরের ৩ তারিখ কার্যত রণংদেহী মেজাজে রাজনৈতিক ভূমিতে নামার অঙ্গিত দিয়ে রজনীকান্ত বলেছিলেন, ‘হয় এখন নয়তো কখনোই নয়।’ তবে রজনীকান্তকে যে দাদাসাহেব ফালকে সম্মানে ভূষিত করা হবে তা অনেক আগেই জানিয়ে দিয়েছিলেন, বিজেপির রাজ্যসভার সদস্য প্রকাশ জাভড়েকর। ডিরেক্টরেট অব ফিল্ম ফেস্টিভ্যালে এই ঘোষণা করেছিলেন তিনি।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ