Prothom Kolkata

Popular Bangla News Website

খড়দায় বিজেপি প্রার্থীকে বাধা দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে, চাঞ্চল্য এলাকায়

1 min read

।। প্রথম কলকাতা ।।

খড়দহের বিজেপি প্রাথী জয় সাহা কে প্রচারে বাধা দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে। ভোট প্রচারে বাধা দেওয়ার অভিযোগ পুলিশের সাথে বচসায় জড়ালেন খড়দহের বিজেপি প্রার্থী জয় সাহা। এবার ভোট প্রচারে বাধা দেওয়ার অভিযোগ তুলে পুলিশের সাথে বচসা জড়ালেন খড়দহের বিজেপি প্রার্থী জয় সাহা । মনিশ পোতা সংলগ্ন এলাকায় প্রচার করার সময় পুলিশ যেটা অভিযোগ করছে ৫ জনের বেশি লোক নিয়ে তিনি ভোট প্রচার করছেন। পুলিশ দাবি করেন করোনার কথা মাথায় রেখে ৫ জন লোক নিয়ে ভোট প্রচার করতে পারবে।

পাশাপাশি বিজেপির পথসভা করার কথা ছিল সেই মাইক খুলে নেওয়া হয় বলে চোখে। পুলিশের বক্তব্য পথসভা অনুমতি থাকলেও ৫০০ মিটারের মধ্যে মাইক লাগানো যায় না। পাশাপাশি বিজেপি প্রার্থী জয় সাহা অভিযোগ করেন শাসকদলের উদ্দেশ্যে এত কড়া ব্যবস্থা নেয় না পুলিশ। জয় সাহার অভিযোগ বাড়ি বাড়ি প্রচার গেলে তাকে বাধা দেওয়া হয়। পাশাপাশি একটি পথসভা হচ্ছিল সেই পথসভায় মাইক খুলে নেওয়া হয়েছে বলেও তিনি অভিযোগ তোলেন। অভিযোগ উড়িয়ে পুলিশের দাবি করোনা বিধি না মেনে বাড়ি বাড়ি প্রচার চালাচ্ছেন বিজেপি প্রার্থী। জয় সাহার অভিযোগ পুলিশ এসে তাদের মাইক খুলে দেয় মঞ্চ খুলে দেয়।

প্রশাসন অপদার্থের মত কথা বলছে বলে অভিযোগ তোলেন তিনি। প্রচারে বাধা দেওয়ার অভিযোগ তোলেন তিনি। তৃণমূল কংগ্রেসের ৫০ থেকে ৬০ জন মিলে পতাকা লাগাচ্ছেন ব‍্যানার লাগাচ্ছেন তাদের বারণ করছে না। অথচ বিজেপিকে প্রত্যেকটা জায়গায় জায়গায় বাধা দেওয়া হচ্ছে। শাসক দল বিজেপি কে ভয় পাচ্ছে তাই আমাদের প্রচার করতে দেয়া হচ্ছে না বলে অভিযোগ তোলেন তিনি। পুলিশ তৃণমূল কংগ্রেসের ক্যাডার হয়ে কাজ করছে বলে তিনি অভিযোগ করেন। এই বিষয়ে তৃণমূল কংগ্রেসের থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ