Prothom Kolkata

Popular Bangla News Website

ভার‍ত – পাক ম্যাচের ফল কী হবে? জেনে নিন জনপ্রিয় জ্যোতিষের ভবিষ্যৎবাণী

1 min read

।। প্রথম কলকাতা ।।

আজ সন্ধ্যায় টি-টোয়েন্টি বিশ্বকাপের বহুপ্রতীক্ষিত মহারণে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। দীর্ঘ দুই বছর পর বাইশ গজের লড়াইয়ে নামছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী। ক্রিকেট বিশ্বের সবচেয়ে জনপ্রিয় রাইভ্যালরির মধ্যে অন্যতম এই ম্যাচ ঘিরে ক্রমেই চড়ছে উত্তেজনার পারদ। গুরুত্বপূর্ণ ম্যাচের আগে নিজেদের মতামত জানিয়েছেন প্রাক্তন ক্রিকেটার থেকে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানও।

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে কোহলিদের জয় চেয়ে দেশজুড়ে যজ্ঞের আয়োজন করেছেন ভারতীয় ক্রিকেট প্রেমীরা। তারকা ক্রিকেটারদের ছবি সামনে রেখে জোরকদমে চলছে প্রার্থনা। তবে জ্যোতিষ বিশেষজ্ঞদের মত বহু প্রতীক্ষিত ম্যাচে অনন্য প্রতিযোগিতার সাক্ষী থাকবেন ক্রিকেট অনুরাগীরা। শক্তিশালী দুই দলই নিজেদের সবটুকু উজাড় করে দেবেন দুবাইয়ের বাইশ গজে। প্রখ্যাত জ্যোতিষ বিশেষজ্ঞ পন্ডিত জগন্নাথ গুরুজির মতে কড়া প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি হলেও শেষ হাসি হাসবেন কোহলিরাই। নিজের ভবিষৎবাণীর ব্যাখ্যাও করেছেন তিনি। অতীতে ক্রিকেট ম্যাচের ফল ও তারকাদের বিষয়ে সঠিক ভবিষৎবাণী করে জনপ্রিয়তা পেয়েছেন পন্ডিত জগন্নাথ গুরুজি।

আজ টি-টোয়েন্টি বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচ নিয়ে পন্ডিত জগন্নাথ গুরুজির ভবিষৎবাণী – ” দুটি দলের ‘ফেস রিডিং’ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী দুবাইয়ে ম্যাচটি কোন দলের কাছে সহজ হবে না। ” অধিনায়ক কোহলির ফেস রিডিং থেকে পাওয়া তথ্য থেকে পন্ডিতজি জানান – ” বিরাট কোহলি একজন দাপুটে অধিনায়ক। তার অধীনে ভারতীয় দল দুর্দান্ত পারফর্মেন্স উপহার দেবে। ভারতীয় দলের সদস্যরা শুধু আত্মবিশ্বাসীই নয়, সঠিক প্রস্তুতিও নিয়েছে। মাঠে অধিনায়কের উপস্থিতিতে পুরো দল উজ্জীবিত হয়ে ওঠে। কোহলির উপর সূর্য ও শনির শক্তিশালী প্রভাব রয়েছে। যে কারণে তার অধীনে পাকিস্তানকে হারিয়ে জয় পাবে ভারতই।” পাকিস্তান দল সম্পর্কে পন্ডিত জগন্নাথ গুরুজি বলেন মাঠে নিজেদের উজাড় করে দিলেও রাহু ও শনির প্রভাবে হারের মুখ দেখতে হবে বাবর আজমদের।

টি-টোয়েন্টি, পঞ্চাশ ওভার – কোন ফরম্যাটের বিশ্বকাপেই ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। এর আগে পঞ্চাশ ওভারের বিশ্বকাপে ৭টি ও টি-টোয়েন্টি বিশ্বকাপে ৫টি ম্যাচে মুখোমুখি হয়েছে এই দুই প্রতিবেশী দেশ। প্রত্যেকবারেই জয় পেয়েছে ভারতীয় দল। এবার সেই পরিসংখ্যান ভুলে মাঠে নামবার কথা বললেও বাবর আজমদের আত্মবিশ্বাস বাড়াতে আসরে নামতে হয়েছে সেদেশের প্রধানমন্ত্রী ইমরান খানকেও। তবে হাইপ্রোফাইল ম্যাচের চাপ কতোটা নিতে পারে এই পাকিস্তান দল, তাই দেখবার অপেক্ষায় ক্রিকেট বিশ্ব।