Prothom Kolkata

Popular Bangla News Website

তৃণমূলে আমার প্রথম অ্যাসাইনমেন্ট! গোয়ার দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত বাবুল

1 min read

।। প্রথম কলকাতা ।।

তৃণমূলে আমার প্রথম অ্যাসাইনমেন্ট, আমি খুব খুশি, রবিবার গোয়ামুখী বিমানে চাপার আগে কলকাতা বিমানবন্দরে তৃণমূলের নতুন সৈনিক বাবুল সুপ্রিয়র মুখে এমন মন্তব্যই শোনা গেল। আগামী ২৮ অক্টোবর গোয়া যাওয়ার কথা রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তার আগেই আজ গোয়া সফরে রওনা দিলেন তৃণমূল সাংসদ সৌগত রায় ও প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। একুশের বিধানসভায় বিপুল জনসমর্থনে জয়লাভ করার পর দলকে সর্বভারতীয় স্তরে সম্প্রসারণের লক্ষ্যে ত্রিপুরা, অসমের পাশাপাশি সমুদ্র নগরী গোয়াকেও পাখির চোখ করেছে রাজ্যের শাসক দল তৃণমূল। ইতিমধ্যেই গোয়ার একাধিক কংগ্রেস নেতা তৃণমূলে যোগদান করেছেন।

যাঁদের মধ্যে আছেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরো। ২৫ অক্টোবর থেকে গোয়ায় প্রচারাভিযান শুরু করতে চলেছে ঘাসফুল শিবির। যার নাম দেওয়া হয়েছে গোয়াঞ্চি নভি সকাল অর্থাৎ গোয়ার নতুন ভোট! আর এই প্রচারের স্বার্থেই গোয়া উড়ে গেলেন সৌগত রায় ও বাবুল সুপ্রিয়। বাবুল সুপ্রিয় আজ বলেন, “আমি কাজ করতে চাই, দিদি আমাকে দায়িত্ব দিয়েছেন, ভালো লাগছে। গোয়া আমার খুব পরিচিত জায়গা। বহু গানের অনুষ্ঠান করেছি। তবে পলিটিক্যাল অ্যাসাইনমেন্ট আগে কখনও করিনি। গত বছর এবং তার আগের বছর গোয়ায় ফিল্ম ফেস্টিভ্যালে উদ্বোধন করেছিলাম।

গোয়ায় তৃণমূল কংগ্রেস ভালো ফলাফল করবে। অনেক বড়ো নেতারা তৃণমূলে যোগদান করেছেন। বিডি যাচ্ছেন। এরপর দিদি যাবেন। সৌগত দা, ডেরেক থাকবে আমার সঙ্গে।“ তিনদিন থেকে আগামী ২৬ তারিখ আবার রাজ্যে ফিরবেন বলে জানান বাবুল। অন্যদিকে, আজ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে মুখোমুখি ভারত পকিস্তান। সেই কারণে গায়ক অত্যন্ত উত্তেজিত। ইতিমধ্যেই গোয়ায় যে হোটেলে থাকার ব্যবস্থা হয়েছে সেখানে ফোন করে বাবুল জেনে নিয়েছেন সেখানে খেলার নির্দিষ্ট চ্যানেল আছে কিনা! কাজ শেষ হলে আজ অবশ্যই খেলা দেখবেন বলেও জানিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ