Prothom Kolkata

Popular Bangla News Website

রুকমাকে লাইভে এসে প্রকাশ্যে ভালোবাসার কথা জানালেন রাহুল, রইলো ভিডিও

1 min read

।। প্রথম কলকাতা ।।

শেষ হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’। চলতি মাসের শেষের দিকেই টেলিকাস্ট শেষ হয়ে যাবে এই ধারাবাহিকের। তাহলে কী পর্দায় আর দেখা যাবে না ‘রাম্পি’ জুটিকে? এই খবরে মনখারাপ ধারাবাহিকের কলাকুশলী থেকে শুরু করে অনুরাগীদেরও। সোশ্যাল মিডিয়ায় হামেশাই রুকমার সঙ্গে ছবি ভাগ করে নেন রাহুল। এমনকি রুকমাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় লাইভে আসাও এরকম নিয়ম করে ফেলেছিলেন অভিনেতা। পর্দার জুটি যেন বাস্তব হয়ে উঠত অনুরাগীদের কাছে।

লাইভে মজা করে গল্প করতেন, খুনসুটি করতেন রাহুল রুকমা। সম্প্রতি ইনস্টাগ্রামে রাহুলের প্রোফাইল থেকে লাইভে এসেছিলেন রাহুল রুকমা। সেখানে রাহুল আশ্বাস দেন, পর্দার বাইরেও বজায় থাকবে তাঁর ও রুকমার বন্ধুত্ব। শুধু তাই নয় রাহুল লাইভের শুরুতেই রুকমার প্রতি ভালোবাসার কথাও বলেন। তিনি বলেন, “এই পাগলিটাকে যে আমি কি ভালোবাসি, শুটিংয়ে এলে পাগলিটাকে আর দেখতে পাবো না এটা ভাবলেই মনটা কেমন খারাপ হয়ে যাচ্ছে”।

অর্থাৎ এ থেকে অফস্ক্রীনেও তাদের দুজনের এক মিষ্টি মধুর ভালোবাসার গন্ধ পেয়েছেন তাদের অনুগামীরা। শুধু তাই ই নয় ধারাবাহিক শেষ হলেও একসঙ্গে মাঝে মধ্যে লাইভে আসার চেষ্টাও করবেন এই জুটি। সেইসঙ্গে সোজাসুজিই জানান, ‘দেশের মাটি’ পরিবারকে খুব মনে পড়বে তাঁদের সবার। প্রত্যেক অভিনেতা অভিনেত্রীরই একে অপরের সঙ্গে বন্ধুত্ব রয়েছে। তাদের এই লাইভ দেখে অনুগামীরা একদিন মন্তব্য করেন, যেখানে তাদের মন খারাপ তো পরিষ্কার সাথেই এই জুটিকে আবারও একসাথে দেখতেও চান বলেও জানান তাদের ভক্তরা।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories