Prothom Kolkata

Popular Bangla News Website

নিউটনের তৃতীয় সূত্র ব্যবহার করে বিপ্লব দেবকে হুঁশিয়ারি শান্তনুর

1 min read

।। প্রথম কলকাতা ।।

দলের সংসদ সুস্মিতা দেবের উপর হামলার ঘটনায় ত্রিপুরায় ডিজির কাছে অভিযোগ জানিয়েছে তৃণমূল। দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেফতার করে দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তারা। পুলিশ ব্যবস্থা না নিলে বৃহত্তর আন্দোলনের স্পষ্ট হুঁশিয়ারি’ দিয়েছে জোড়া ফুল শিবির। পাশাপাশি বিজেপি শাসিত রাজ্যের তৃণমূলের উপর লাগাতার হামলার ঘটনায় সংসদে তুলে ধরার পরিকল্পনা করেছে তৃণমূল নেতৃত্ব।

ত্রিপুরায় সুস্মিতার গাড়ি ভাঙচুর এবং তাকে নিগ্রহ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে‌। দুষ্কৃতীদের হামলায় আহত হয়েছেন আরও ছয়জন তৃণমূল নেতা মামুন খান নামে এক তৃণমূল নেতা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ত্রিপুরার আহত তৃণমূল স্টিয়ারিং কমিটির সদস্য মামুন খানকে কলকাতায় নিয়ে আসা হল সঙ্গে এলেন মলয় ঘটক এবং রাজ্যসভার সংসদ শান্তনু সেন কলকাতায় ফিরে শান্তনু সেন জানান ত্রিপুরায় বিপ্লব দেবের সরকার মারধোর করে এবং সেখানে চিকিৎসার ব্যবস্থা টুকু নেই সেই কারণে আহত হলে কলকাতায় নিয়ে আসতে হচ্ছে।

পৌরসভা ভোট সেমিফাইনাল তারপরেই ফাইনাল মানুষ স্থির করে নিয়েছে ত্রিপুরায় তৃণমূল কংগ্রেস সরকার গড়বে । মলয় ঘটক জানান ত্রিপুরার সাধারণ মানুষ তো দূরের কথা এমপি-মন্ত্রীদের রেহাই নেই। যাইহোক তৃণমূল কংগ্রেস লড়ছে ২০২৩-এ তৃণমূল কংগ্রেস সরকার গড়বে।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories