Prothom Kolkata

Popular Bangla News Website

‘মহাসাগর থেকে ডোবা তে লাভ মেরেছেন’,বাবুল কে ‘ব্যাঙ’ বলে কটাক্ষ দিলীপের

1 min read

।। প্রথম কলকাতা ।।

জমে উঠেছে উপনির্বাচন। শুরু হয়ে গেছে বিভিন্ন রাজনৈতিক দলের কাদা ছোড়াছুঁড়ি। বাবুল সুপ্রিয় সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার পর ফেসবুকে একটি লম্বা চওড়া পোস্ট করেছিলেন।তিনি লিখেছিলেন বিজেপি দলটির কাঁকড়া ভরা দল যারা নিজেদের প্রকৃত কর্মীদের সাথে নির্লজ্জ বিশ্বাসঘাতকতা বেইমানি করে আর বহিরাগতদের চাটার্ড প্লেনে চড়ায়। এই প্রসঙ্গে শান্তিপুর উপনির্বাচন প্রচারে এসে দিলীপ ঘোষ বাবুল সুপ্রিয়কে ব্যাঙ এর সাথে তুলনা করেন। দিলীপ ঘোষ বলেন, বাবুল সুপ্রিয় মহাসাগর ছেড়ে ডোবাতে লাফ মেরেছে বলে কটাক্ষ করেন । তিনি বলেন শান্তিপুরে বিজেপি পুরো শক্তি দিয়ে লড়বে।

শান্তিপুরে বিজেপি জিতবেই দাবি জানান তিনি। এদিন নদীয়ার শান্তিপুরের উপনির্বাচনে বিজেপি প্রার্থী নিরঞ্জন বিশ্বাসের সমর্থনে প্রচারে আসেন প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সঙ্গে ছিলেন বর্তমান রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও। প্রচারে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, শান্তিপুরে উপনির্বাচনে বিজেপি ১০০ % জয় লাভ করবে। আমারা সর্বশক্তি দিয়ে শান্তিপুরে আমরা লড়াই করব। দল ভাঙনের প্রসঙ্গে তিনি বলেন শুধুমাত্র কয়েকজন কর্মী তারা শাসকদলের চোখ রাঙানির ভয়ে দল ছেড়ে চলে যাচ্ছে।

কেউ কেউ আবার ভয়ে বাড়িতে বসে থাকছেন। এই ঘটনায় দলের কোনো প্রভাব পড়বে না।সুকান্ত মজুমদার বলেন শান্তিপুরে লোকসভাতে জিতেছিলাম বিধানসভায় জিতেছিলাম এবার উপ নির্বাচনে জিতে হ্যাটট্রিক করব। শান্তিপুরের জনগণ ভারতীয় জনতা পার্টির সাথে রয়েছে। তৃণমূলের কথায় শান্তিপুরের মানুষ গলবে না বলে দাবি জানান বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। অর্থাৎ শান্তিপুরে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী দিলীপ ঘোষ এবং সুকান্ত মজুমদার ।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories