Prothom Kolkata

Popular Bangla News Website

এনসিবি জেরায় চরম মানসিক চাপে অনন্যা, ফুল নিয়ে দেখা করলেন ইশান

1 min read

৷৷ প্রথম কলাকাতা ৷৷

শাহরুখ পু্ত্র আরিয়ান খানের মাদকযোগ কান্ডে জেরা করা হয়েছে চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডেকে৷ তাকে আবারও ডেকে পাঠানো হয়েছে এনসিবির তরফ থেকে জিজ্ঞাসাবাদের জন্য৷ এতসবের মধ্যে এটা ধরে নেওয়াই যায় চরম মানসিক চাপে দিন কাটাচ্ছেন অভিনেত্রী৷ এবার তাঁর জন্য ফুল নিয়ে গেলেন শাহিদ কাপুরের ভাই অভিনেতা ইশান খট্টর৷ আর এভাবেই বিশেষ বন্ধুর পাশে থাকার বার্তা দিলেন অভিনেতা?

শনিবার ইশানকে প্রথমে একটি রাস্তার ধারে ফুলের দোকান থেকে ফুল কিনতে দেখা যায়৷ এরপর তার গাড়ি ঢুকতে দেখা যায় অনন্যা পান্ডের বাসভবনে৷ সেখান থেকে এটাই ধরে নেওয়া হচ্ছে বন্ধুর সঙ্গে দেখা করতেই গিয়েছেন ইশান৷ এর আগেও একসঙ্গে মালদ্বীপে বেড়াতে দেখা গিয়েছিল ইশান ও অনন্যাকে৷ যা নিয়ে কম গুঞ্জন হয়নি৷ তবে তারা নিজেদের সম্পর্ক নিয়ে একেবারে স্পিকটি নট৷

‘খালি পিলি’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন অনন্যা এবং ঈশান। বহু বিতর্কের মধ্যে ছবিটি বক্স অফিসে মুখ থুবরে পড়লেও, ঈশান-অনন্যা জুটির অনস্ক্রিন প্রেমের জল কি তবে গড়াল বাস্তব জীবনেও? আপাতত মাদককাণ্ডে এনসিবির জেরা নিয়ে টেনশন বাড়ছে অভিনেত্রীর৷ শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র জেরার মুখে কিছু কথা স্বীকার করেছেন চাঙ্কি পাণ্ডে কন্যা। অনন্যার কথায়, তিনি আন্দাজ করতে পারছেন কে শাহরুখ-পুত্রকে মাদক সরবরাহ করতেন। তাঁর দাবি, ইতিমধ্যেই সেই ব্যক্তি দু-এক বার আরিয়ানকে মাদক সরবরাহও করেছেন। এ প্রসঙ্গে তিনি শাহরুখ খানের বাড়ির এক পরিচারকের দিকে ইঙ্গিত করেছেন।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ