Prothom Kolkata

Popular Bangla News Website

মুরলীধর লেনের পার্টি অফিস থেকে সরলো দিলীপের ছবি, চর্চা শুরু রাজনৈতিক মহলে

1 min read

।। প্রথম কলকাতা ।।

বিজেপিতে দলের মধ্যে গুরুত্ব বেড়েছিল অনেকদিন আগে থেকেই শুভেন্দু অধিকারীর। দিল্লিতেও বারবার ডাক পাচ্ছেন শুভেন্দু অধিকারী। রাজনীতির কারবারিরা তখন বলেছিলেন ক্রমশ বিজেপিতে গুরুত্বপূর্ণ দিলীপ ঘোষের। তরতরিয়ে লিফটে উঠছেন নন্দীগ্রামের বিধায়ক। আবার অন্যদিকে রাজ্য বিজেপিতে বড়সড় রদবদল হয়েছে। বিজেপি রাজ্য সভাপতির পদ থেকে সরানো হয়েছে দিলীপ ঘোষকে তার পরিবর্তে বিজেপির নতুন রাজ্য সভাপতি হয়েছেন বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার।

নভেম্বরেই দিলীপ ঘোষের মেয়াদ শেষ হওয়ার কথা ছিল কিন্তু তার আগেই পথে এসেছেন সুকান্ত মজুমদার। দিলীপ ঘোষ এখন দলের জাতীয় সহ-সভাপতি। এবার ভারতীয় জনতা পার্টির ৬ নম্বর মুরলীধর সেন লেনের পার্টি অফিস থেকে সরিয়ে দেওয়া দিলীপ ঘোষের ছবি। বিজেপি পার্টি অফিসে এসেছে নতুন ফ্লেক্স ব্যানার। পার্টি অফিস ঢুকতেই দরজার দিকে মোট চারটি ব্যানার লাগানো হয়েছে।

বাঁ দিকে রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও জেপি নাড্ডার ছবি । অন্যদিকে রয়েছে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং বিজেপির নতুন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এর ছবি। এর আগে পার্টি অফিসে ঢুকতেই দিলীপ ঘোষের ছবি ছিল সেই ছবি সরিয়ে দেওয়া হল। দিলীপ ঘোষের ছবি সরতেই রাজনৈতিক মহলের শুরু হয়েছে নানান রকম জল্পনা।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ