Prothom Kolkata

Popular Bangla News Website

পায়ে ভয়ঙ্কর চোট নিয়েই টানা শ্যুট, বিগড়ে গেছে অবস্থা জানালেন অঙ্কুশ

1 min read

৷৷ প্রথম কলকাতা ৷৷

পায়ে ভয়ঙ্কর চোট৷ গোড়ালির হাড়ে ধরেছে চিড়৷ কিন্তু কাজের প্রতি ভালোবাসা ও অভিনয়ের প্রতি দায়বদ্ধতা শ্যুটিং থামাতে দেয়নি অভিনেতা অঙ্কুশকে৷ পায়ের সেই বেহাল অবস্থা নিয়েই শুট চালিয়ে যাচ্ছিলেন টলিউড অভিনেতা। একেই বোধহয় বলে কাজের প্রতি নিষ্ঠা। কিন্তু শরীর তো আর মেশিন নয়৷ তাই পায়ের পরিস্থিতি দাঁড়াল বেগতিক৷ শেষমেষ কাজ থামাতে বাধ্য হলেন অভিনেতা৷

সোশ্যাল মিডিয়ায় সেই কথাই জানিয়েছেন অঙ্কুশ৷ জানিয়েছেন আপাতত তাঁর ছবি ‘লাভ ম্যারেজ’এর শ্যুটিং বন্ধ রেখেছেন তিনি৷ একটি ছবিও শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে পায়ে ফ্র্যাকচার শ্যু পড়ে রয়েছেন অঙ্কুশ৷ জানা গিয়েছিল, শুটিং করতে গিয়েই চোট পেয়েছিলেন পায়ে। তবে প্রথমে খুব একটা পাত্তা দেননি। তাই নিয়েই শুট চালিয়ে যাচ্ছিলেন। তবে সহ্য করতে না পরে সম্প্রতি এক্স-রে করান। তাতেই ধরা পড়ে যে অভিনেতার বাঁ পায়ের গোড়ালির হাড়ে চিড় ধরেছে।

নিজেই ছবি পোস্ট করে তা জানান অভিনেতা। ক্যাপশনে লিখেছিলেন, “যাই হোক না কেন, শো চালিয়ে যাওয়াই কাজ। এটাই অভিনেতাদের জীবন।” পায়ের চোট নিয়ে প্রেমিকা ঐন্দ্রিলার সঙ্গে সম্প্রতি প্রেক্ষাগৃহে ছবিও দেখতে গিয়েছিলেন তিনি। কাজের প্রতি নিষ্ঠা আর ভালবাসা থেকেই গোড়ালির হাড়ে চিড় নিয়েও শুট চালিয়ে যাচ্ছিলেন অঙ্কুশ। আর সেই ছবি দিতেই নেটমাধ্যমে তাঁর আরোগ্য কামনা করেছেন অনুরাগীরা।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories