Prothom Kolkata

Popular Bangla News Website

গড়িয়াহাটে জোড়া খুন কাণ্ডে ধৃতদের তোলা হল আলিপুর আদালতে

1 min read

। প্রথম কলকাতা ।।

গড়িয়াহাটে জোড়া খুনের ঘটনায় ধৃত বাপি মন্ডল জাহির গাজীকে আদালতে পেশ করা হয় আজ‌। গড়িয়াহাটের কাকুলিয়া রোডের জোড়া খুন কান্ডের তদন্তে নেমে প্রথম দিনই ডায়মন্ডহারবার থানায় মিঠু হালদারকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। সন্দেহ হওয়ায় ধৃত বাপি মন্ডলকে সেদিন থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। জানা গিয়েছিল তাদের দুজনকে একই প্রশ্ন করা হলে আলাদা আলাদা উত্তর পাওয়া যায়।

শুক্রবার বাপি দাস এবং জাহির গাজী নামে দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। ভানু মল্লিকের বাড়িতে গা ঢাকা দিয়েছিল বাপি মন্ডল এবং জাহির গাজী। গত ১৮ অক্টোবর গড়িয়াহাটের বাড়ির মালিক তথা আইআইটি খড়গপুরের প্রাক্তনী সুবীর চাকি এবং তার গাড়িচালক রবিন মন্ডল কাকুরিয়ার বাড়িতে খুন হন। খুনের ঘটনায় প্রথমে পরিচারিকা মিঠুকে গ্রেপ্তার করেছিল পুলিশ।

তদন্তে নেমে পুলিশ প্রথমে পরিচারিকা মিঠুকে গ্রেপ্তার করে তারপর দক্ষিণ 24 পরগনা পাথরপ্রতিমা থেকে জাহির এবং বাপিকে গ্রেফতার করে। যদিও ভিকি পলাতক তার খোঁজে তল্লাশি চলছে। ভিকিই মূল অভিযুক্ত বলে জানা গেছে। জোড়া হত্যাকাণ্ডে এখনও পর্যন্ত গ্রেফতার ৩। সূত্রের দাবি জোড়া খুনের সরাসরি যুক্ত ছিল ৫ জন। তিনজন আততায়ীকে মিঠু হালদার ও একজনকে কাজে লাগিয়েছিল ভিকি। এই ঘটনায় ধৃত দুজনকেই আজ আলিপুর আদালতে তোলা হয়।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ