Prothom Kolkata

Popular Bangla News Website

‘আগামী তিন মাসের মধ্যে গোয়া’য় ক্ষমতায় আসছে তৃণমূল,’ দাবি অভিষেকের

1 min read

।। প্রথম কলকাতা ।।

আজ গোসাবায় উপনির্বাচনের প্রচারে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রচারে গিয়ে তিনি বিজেপির বিরুদ্ধে সরব হন। তিনি বলেন এটা বাংলা গুজরাত না আমরা আত্মসমর্পণ করব না। তিনি সাফ বলেন তৃণমূল প্রতিশ্রুতি দিয়ে প্রতিশ্রুতি রাখে কিন্তু বিজেপি সেসব কিছুই করে না। গোয়ায় আগামী তিন মাসের মধ্যে তৃণমূল ক্ষমতায় আসছে বলে দাবি করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় , এছাড়া ত্রিপুরা থেকে তৃণমূল বিজেপিকে উৎখাত করে ছাড়বে বলে জানিয়েছেন তিনি।

তিনি বলেন এটা বাংলা গুজরাত নয় ।অন‍্য রাজ্যের সংস্কৃতি আমাদের উপর বিজেপি চাপিয়ে দেবে এসব এখানে করতে গেলে আপনাদের বাড়ি পাঠিয়ে দেবো গত ভোটে এই রাজ্যের মানুষ তা করে দেখিয়েছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় দাবি তোলেন ভোটের পর থেকে বিজেপি নেতাদের আর দেখা নেই বিজেপির বিরুদ্ধে মুখ খুললেই ইডি সিবিআই। আমরা উন্নয়নের নিরিখে লড়াই করি।

মোদীর পনেরো লক্ষ টাকা কেউ পাননি মমতার বন্দোপাধ্যায় এর দেওয়া লক্ষীর ভান্ডার টাকা সবাই পেয়েছেন। তিন বলেন বিজেপির ক্ষমতা থাকলে তৃণমূলকে আটকে দেখাক। উপনির্বাচনের ৪-০ করতে হবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের যখন দুর্গাপূজার প্রসারে টাকা দেন তখন বিজেপি আদালতে যায়। পাশাপাশি কংগ্রেসকে নিশানা নিয়ে আজ তিনি বলেন কংগ্রেসের সঙ্গে তৃণমূলের পার্থক্য হল কংগ্রেস সাত বছর ধরে বিজেপির কাছে হাড়ছে আর তৃণমূল গত সাত বছর ধরে বিজেপিকে হারাচ্ছে এটাই পার্থক্য।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ