Prothom Kolkata

Popular Bangla News Website

কোলে কন্যাসন্তান নিয়েই গানের অডিশন দিলেন মা, দেখুন সেই অসাধারণ ভিডিও

1 min read

। প্রথম কলকাতা ।।

‘মায়েরা সব পারেন’, কথাটির যেমন কোনো বিকল্প নেই তেমনই মায়েরও কোনো বিকল্প নেই। সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা মন ছুঁয়েছে নেটিজেনদের। এই ভিডিওটি SaReGaMaPa-র অডিশনের ভিডিও। ১৬ অক্টোবর থেকে শুরু হয়েছে SaReGaMaPa মিউজিক রিয়েলিটি শো। সেখানেই অডিশন পর্বে ওই মাকে দেখা যায় তার পাঁচ মাসের শিশু কন্যাকে কোলে নিয়েই অডিশন মঞ্চে হাজির হতে। শুধু অডিশন মঞ্চে হাজির হওয়াই নয়,পাশাপাশি কোলের শিশু সন্তানকে নিয়ে গান গেয়ে অসাধারণ ভাবে অডিশনও দিলেন।

আও তুমে চান্দ পে লে যায়ে’ গান গাইতো শোনা যায় সঞ্জনা ভাটকে। তবে সে সময় মেয়েকে কোলেই রেখেছিলেন। স্বামীর সঙ্গে অডিশন দিতে এলে, খুদে রাজি ছিল না বাবার কাছে যেতে। তাঁর গান শুনে ভাষা হারান তিন বিচারক। এতটাই পছন্দ হয় যেউঠে দাঁড়িয়ে হাততালি বাজায় সঞ্জনার জন্য। সঙ্গে, মেডেল জিতে পা রাখেন পরবর্তী রাউন্ডেও। বিচারকদের প্রশ্নের উত্তরে সঞ্জনা জানান, ছোটবেলাতেই বাবাকে হারিয়েছেন। মামা-মামির কাছে মানুষ। তাই গান শেখার সুযোগ হয়নি।

তবে ছোটবেলা টিভিতে দেখতেন সারেগামাপা লিটল চ্যাম্পস। আর তা দেখেই ভাবতেন তিনিও একদিন মঞ্চে গাইবেন। ভালোবেসে বিয়ে করেছেন। আর এখন বরের সাহায্য নিয়ে পড়াশোনাও শেয করছেন। সঞ্জনার লড়াইয়ের গল্প মন ছুঁয়ে যায় বিচারকদের। বিশাল জানান, ‘তুমি দেশের অনেক মহিলার জন্য প্রেরণা হতে পারো। যাঁরা মনে করে মা হওয়ার পর বা সন্তান হয়ে যাওয়ার পর জীবনে আর কিছু করার থাকে না।’

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories