Prothom Kolkata

Popular Bangla News Website

এনসিবি অফিসে হাজিরা শাহরুখ ম্যানেজারের, এবার কি কিং খানের পালা?

1 min read

।।প্রথম কলকাতা।।

আরিয়ান খান ড্রাগ ইস্যুতে একের পর এক নাটকীয় মোড়। শাহরুখের ড্রাইভারকে জিজ্ঞাসাবাদের পর বলিউড তারকার প্রাসাদ মন্নত-এ এনসিবি-র তল্লাশী, চাঙ্কি পান্ডের কন্যা অনন্যাকে পরপর দু’দিন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে ডেকে জেরা করা ও তাঁর মোবাইল ও ল্যাপটপ বাজেয়াপ্ত করার পর আজ এনসিবি তলব পাঠিয়ে নিজেদের অফিসে জেরা করল কিং খানের ম্যানেজার পূজা দাদলানিকে।

ক্রুজ মাদক মামলায় উঠে আসছে একের পর এক নতুন নাম। আরিয়ান, আরবাজ, মুনমুনের পর অনন্যা পাণ্ডে হয়ে এবার এনসিবির নজরে শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি। শুক্রবার নোটিশ পাওয়ার পর শনিবার সকালেই এনসিবির দফতরে হাজির হন পূজা। জানা গিয়েছে পূজা দাদলানির কাছে আরিয়ান খানের মেডিক্যাল হিস্ট্রি চেয়ে পাঠায় এনসিবি। এছাড়াও আরিয়ানের শিক্ষাগত যোগ্যতার যাবতীয় নথি চেয়ে পাঠায় এনসিবি। আরিয়ানের নানা রকম সার্টিফিকেট নিয়েই দেখা করতে বলা হয় পূজাকে। কারণ শাহরুখ খানের পাশাপাশি আরিয়ানের ম্যানেজার হিসাবেও কাজ করেন পূজা।

ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে শাহরুখ খানের ড্রাইভারকে। সূত্রের খবর শুধুমাত্র ড্রাইভার বা ম্যানেজার নয় মন্নতের সমস্ত কর্মীকেই নজরে রেখেছে এনসিবি। বৃহস্পতিবারই কিছু তথ্য সংগ্রহ করতে মন্নতে হাজির হয়েছিলেন এনসিবির আধিকারিকরা। এরপরই শুক্রবার পূজা দাদলানিকে নোটিশ পাঠিয়ে বলা হয় আরিয়ান সংক্রান্ত কিছু তথ্য নিয়ে শনিবার এনসিবি অফিসে হাজিরা দিতে হবে। উল্লেখ্য, আরিয়ান খানের গ্রেফতারির পর এবং আদালতে বারবার পূজাকে দেখা গিয়েছে। মন্নতের তরফ থেকে তিনিই বরাবর উপস্থিত থেকেছেন আরিয়ানের পাশে।

এনসিবি কর্তাদের সন্দেহ পূজা দাদলানি আরিয়ানের বেশ কিছু চ্যাট ডিলিট করে দিয়েছেন। নেটিজেনদের মধ্যে ও বিভিন্ন মহলে এবার প্রশ্ন উঠতে শুরু করেছে, এবার কি তাহলে শাহরুখ খানকে জিজ্ঞাসাবাদের পালা? এরপর কাকে গ্রেফতার করা হবে?

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories