Prothom Kolkata

Popular Bangla News Website

‘বিজেপিকে হারাতে বিভিন্ন দলগুলিকে ঐক্যবদ্ধ হতে হবে’, গোয়া সফরের আগে বার্তা মমতার

1 min read

।। প্রথম কলকাতা ।।

ত্রিপুরা শহর তৃণমূল কংগ্রেসের এখন টার্গেট গোয়া। এবার গোয়া সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পুজোর মধ্যে সেখানে একটি দপ্তর খুলে ফেলেছিল তৃণমূল কংগ্রেস। চলছে সংগঠন মজবুত করার কাজ। কংগ্রেস ছেড়ে তৃণমূলে কংগ্রেসে যোগদান করেছেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরো। মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে দেখা করে তিনি তৃণমূল কংগ্রেসে যোগদান করেছিলেন।

তৃণমূলের সর্বভারতীয় সহ-সভাপতি করা হয়েছে তাঁকে। 28 শে অক্টোবর গোয়া যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সেখানে বিজেপি বর্জিত সরকার গঠনের জন্য বিরোধীদের উদ্দেশ্যে উপস্থিত হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি। এই সফর নিয়ে উচ্ছ্বাসিত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তিনি এই বিষয়ে একটি ট‍্যুইট করেছেন। তিনি লিখেছেন 28 শে অক্টোবর প্রথমবার গোয়া সফরের জন্য আমি প্রস্তুতি নিচ্ছি।

বিজেপিকে হারাতে ঐক্যবদ্ধ হওয়ার জন্য সব ব্যক্তিত্ব সংস্থা রাজনৈতিক দলগুলিকে আহ্বান জানাচ্ছি। গত ১০ বছর ধরে গোয়ার মানুষকে অনেক কষ্ট করতে হয়েছে। তিনি আরো লিখেছেন সকলে ঐক্যবদ্ধ হলে নতুন সরকার গঠিত হবে। যা গোয়ার এক নতুন ভোরে নিয়ে আসবে। নতুন সরকার মানুষের সরকার হোক, মানুষের সমস্যা বুঝুক এটাই কাম্য।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories